নড়াইলের সদর হাসপাতাল আকস্মিক পরিদর্শনে মাশরাফি

নড়াইল ২ আসনের সংসদ সদস্য, সাবেক টাইগার অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা ঈদের দিন সন্ধ্যার পর আকস্মিক ভাবে নড়াইল সদর হাসপাতাল পরিদর্শন করেছেন।

করোনা চিকিৎসাসহ হাসপাতালে স্বাস্থ্য সেবার সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নিতেই তার আকস্মিক এই পরিদর্শন। মাশরাফি ছোটভাই মুরছালিন বিন মোর্ত্তজার বাইকে চড়ে সোয়া ৭টার দিকে জরুরি বিভাগের সামনে গিয়ে নামেন।

জরুরি বিভাগ ঘুরে তিনি ওয়ার্ডে ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন, তাদের চিকিৎসার খোঁজখবর নেন। সুবিধা অসুবিধা জানতে চান এবং মনোযোগ দিয়ে সবার কথা শোনেন। মাশরাফি এসময় কয়েকজন অসহায় দুঃস্থ রোগীকে আর্থিক সহায়তা করেন।

দায়িত্বরত চিকিৎসক, নার্সদের কুষলাদি জানতে তাদের সঙ্গে কথা বলেন। সদর হাসপাতালে ১০সয্যা বিশিষ্ট ১টি করোনা ও ১০ শয্যার ১টি আইসোলেশন ওয়ার্ড রয়েছে। হাসপাতালে বর্তমানে কোন করোনা পজিটিভ রোগী না থাকলেও, এ পর্যন্ত ৪৮জন করোনা রোগী চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।

হাসপাতাল পরিদর্শন শেষে বের হয়ে মাশরাফি সাংবাদিকদের সঙ্গে হাসপাতাল পরিদর্শনের উদ্দেশ্য ও অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে জানান, অনেক সীমাবদ্ধতার মাঝেও চিকিৎসক নার্সরা সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতে আন্তরিক চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সর্বশেষ সংবাদ