হবিগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১

হবিগঞ্জের বাহুবলে মানসিক প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগে শাহ আলম নামে এক টমটম চালককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৪ জানুয়ারি) দুপুরে বাহুবল উপজেলার টিজুরি এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

এর আগে সোমবার সকালে ভিকটিমের বাবা বাদী হয়ে বাহুবল থানায় টমটম চালক শাহ আলমকে প্রধান আসামি করে তিনজনের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ্য করা হয়, মানসিক প্রতিবন্ধী মেয়েটি পরিবারের অগোচরে বাড়ি থেকে বের হয়ে এদিক সেদিক ঘুরতে যেত। রোববার (০৩ জানুয়ারি) সন্ধ্যায় সবার অগোচরে সে বের হয়ে যায়। তাকে মুন্সী বাজার এলাকায় পেয়ে কিছু কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে শাহ আলম তার টমটমে তোলে। পরে রাতে দিগাম্বর বাজারগামী রাস্তার পাশে নির্জন সিম ক্ষেতে নিয়ে শাহআলম ও তার সহযোগীরা ধর্ষণ করে।

পরে একই এলাকার তার বন্ধু খোয়াছ মিয়াকে টমটম দিয়ে বাড়িতে পৌঁছে দিতে বলে শাহ আলম। খোয়াছ মিয়া তাকে পুনরায় ধর্ষণের চেষ্টা করলে নির্যাতিতা মেয়েটি টমটম থেকে লাফ দিয়ে পড়ে চিৎকার করে। এসময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সোমবার দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে আনা হয়। আটককৃত শাহ আলম উপজেলার পুটিজুরী ইউনিয়নের কচির মিয়ার ছেলে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। প্রধান আসামি টমটম চালককে গ্রেফতার করা হয়েছে। সোমবার হবিগঞ্জ সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। জড়িত অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ সংবাদ