ই-কমার্স খাতে নতুন চমক ‘হোলা’

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশেও এগিয়ে চলছে ই-কমার্স খাত। এরমধ্যে বেশ ক’টি অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান ক্রেতাদের মাঝে ভালোই সাড়া ফেলেছে।

এই অগ্রযাত্রা অব্যাহ রাখতে ই-কমার্স দুনিয়ায় এবার যুক্ত হচ্ছে ‘হোলা বাংলাদেশ’। প্রতিষ্ঠানটি এরমধ্যে তাদের প্রাথমিক কার্যক্রম শুরু করেছে। তবে আনুষ্ঠানিকভাবে শিগগিরই হবে জমকালো উদ্বোধন।

হোলা বাংলাদেশের বিশেষ দিক হলো, বিদেশ থেকে আনা উন্নত পণ্য দেশের মানুষ ঘরে বসে হাতে পাবেন নিশ্চিন্তে খুবই দ্রুততম সময়ের মধ্যে। থাকবে দাম ও মানের শতভাগ নিশ্চয়তা।

হোলা’র ক্যাটালগে থাকছে উন্নত প্রসাধনী, পোশাক, ইলেক্ট্রনিক পন্য এবং দৈনন্দিন বাজার। বিভিন্ন ইস্যু ও বিশেষ দিবসে থাকবে বিশেষ চমক ও অফার।

প্রতিষ্ঠানটির উদ্যোক্তা মেহেদী জামান সনেট বলেন, ‘বাংলাদেশে ই-কমার্স সাইট নিয়ে আমি খুবই আশাবাদী। তরুণদের সঙ্গে নিয়ে আমরা এই ই-বিপ্লবের উদ্যোগটি নিয়েছি। আমরা বিশ্বাস করি, দ্রুত সময়ের মধ্যে হোলা দেশের অন্যতম জনপ্রিয় ও আস্থার ই-মার্কেট হয়ে উঠবে। প্রথমেই ক্রেতার আস্থা অর্জন ছাড়া আমাদের আর কোনও লক্ষ্য নেই।’

এই তরুণ উদ্যোক্তা জানান, হোলা বাংলাদেশ এরমধ্যে তাদের পরীক্ষামূলক কার্যক্রম শুরু করলেও ফেব্রুয়ারি নাগাদ আসবে পূর্ণ আয়োজনে।

উল্লেখ্য, হোলা মূলত স্প্যানিশ শব্দ। যার অর্থ হ্যালো।

সর্বশেষ সংবাদ