ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল

আজ ২০ রমজান শুক্রবার ফেনী জেলা কার্যলয় ইসলামী শ্রমিক  আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।
জেলা সভাপতি মাওঃনুর মোহাম্মদ আজমী ও সেক্রেটারী এম মোকছোদুর রহমান মিয়াজীর সঞ্চালনায় অনুষ্ঠিত এ প্রোগ্রামে প্রধান অতিথি কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী মুফতি মোস্তফা কামাল সাহেব, তাঁর বক্তব্যে বলেন, অবিলম্বে মদের লাইসেন্স প্রদানের সিদ্ধান্ত থেকে সরকারকে সরে আসতে হবে। মাতাল রাষ্ট্র গঠনের পায়তারা থেকে ফিরে মাদানী রাষ্ট্র গঠনে মনোযোগী হতে হবে। দুর্নীতিকে জিরো টলারেন্স দেখানো ছাড়া জাতির মুক্তি নাই।
বক্তারা আরো বলেন, স্বাধীনতার বিভিন্ন জয়ন্তি অনুষ্ঠিত হচ্ছে ঠিক কিন্তু স্বাধীনতার মূল লক্ষ্য- সাম্য, মানবিক মর্যাদা, সামাজিক ন্যায় বিচার আজো জনগণের দোরগোড়ায় পৌঁছে নাই।
ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার সহ সভাপতি মাওঃনুর আহাম্মদ আল ফারুক
এবং বিশেষ অতিথির বক্তব্যে দেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সাবেক সভাপতি মাওঃকাজী গোলাম কিবরিয়া, ও ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক, হাঃমাওঃ ওবায়দুল হক ভূঁইয়া,আরো বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের ফেনী জেলা সভাপতি মুফতি সালাহ উদ্দীন আইয়ুবী,বামুক ছদর মুফতি আব্দুর রহমান গিলমান,সহ বিভিন্ন রাজনৈতিক দল ও জেলা থানা নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ