সাপ্তাহিক বিরামপুর বার্তার ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হিলি প্রতিনিধিঃ দোয়া ও আলোচনা সভা ও কেক কাটাসহ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে দিনাজপুরের বিরামপুর উপজেলা থেকে প্রকাশিত সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌর শহরের লোকাল বাসষ্টান্ড মোড়ে পত্রিকার অস্থায়ী কার্যালয়ে কেক কাটার মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

সাপ্তাহিক বিরামপুর বার্তার সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধাণ অতিথি ছিলেন, বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার। বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য কর্মকর্তা ডা: শ্যামল কুমার রায়, মেডিকেল অফিসার ডা: শাহরিয়ার ফেরদৌস হিমেল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত।

এসময় বক্তব্য রাখেন পত্রিকাটির সম্পাদক রোস্তম আলী মন্ডল, হাকিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টিভিরি হিলি প্রতিনিধি মুরাদ ইমাম কবির, বিরামপুর মোহনা টিভি প্রতিনিধি আকরাম হোসেন, মাইটিভি প্রতিনিধি কামরুজ্জামান, নবাবগঞ্জ করতোয়া প্রতিনিধি মতিয়ার রহমান প্রমুখ।

বক্তারা উন্নয়ন, অগ্রগতি, সম্ভাবনার ক্ষেত্রে সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকার ভূয়সী প্রশংসা ও পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন। বক্তারা বলেন, পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে এলাকার নানা সমস্যা, সম্ভাবনাকে গুরুত্ব দিয়ে তাদের সংবাদ প্রকাশের মাধ্যমে এলাকার উন্নয়নে যে ভূমিকা রেখে চলেছে তা আগামীতেরও অব্যহত থাকবে।

সর্বশেষ সংবাদ