বগুড়ায় নতুন রুপে হিলিয়াম রেস্টুরেন্টের যাত্রা শুরু

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ায় নতুন সাজে বড় পরিসরে এবং খাবারের বিশাল সমারোহ নিয়ে শহরের জলেশ্বরীতলার রোমেনা আফাজ সড়কের এনকে টাওয়ারে যাত্রা শুরু করলো হিলিয়াম রেস্টুরেন্ট। শুক্রবার দুপুরে বর্ণাঢ্য আয়োজনে রেস্টুরেন্টটির উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
হিলিয়াম রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী শফিকুল ইসলাম পারভেজ এর ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে নবরুপে সজ্জিত এই রেস্টুরেন্টটির উদ্বোধন করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী বিপিএম। উদ্বোধনকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার রবিন, বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সহ-সভাপতি মাফুজুল ইসলাম রাজ, জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি রেজাউল বারী ঈশা, সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, রাহুল গ্রুপের চেয়ারম্যান রঞ্জিত কুমার পালিত, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, রাহুল গ্রুপের পরিচালক রাহুল পালিত প্রমুখ।
রেস্টুরেন্টটির সত্ত্বাধিকারী তরুণ উদ্যোক্তা পারভেজ জানান, বগুড়াতে ভোজনরসিক মানুষের সংখ্যা অনেক। প্রতিযোগিতার ভীড়ে সকল বয়সী ক্রেতা সর্বদাই ভিন্ন স্বাদের মানসম্মত খাবারের খোঁজে থাকেন আর হিলিয়াম দীর্ঘ সময় ধরে স্বল্প পরিসরে হলেও এতদিন ভোজনরসিক মানুষদের খাবার পরিবেশনে নিজেদের সুনাম ধরে রেখেছে। ক্রেতাদের চাহিদাপূরণে তাই বগুড়ায় সবচেয়ে বড় একই ফ্লোরে প্রায় ৩ হাজার স্কয়ার ফিট জায়গায় তাদের রেস্টুরেন্টের নবযাত্রা শুরু করলেন। এখন থেকে হিলিয়ামে পাওয়া যাবে অথেনটিক বিফ ও চিকেন স্টেক, সকল ফ্লেভারের পিৎজা ও বার্গার, তরুণ/তরুণীদের পছন্দের আধুনিক সকল অথেনটিক খাবার, ভিন্ন ভিন্ন স্বাদের পাস্তা, থাই ও চাইনিজের বিভিন্ন আকর্ষণীয় খাবারসহ নানা স্বাদের ও মানের খাবারের বিশাল পশরা যা ক্রেতারা সরাসরি রান্নাও দেখতে পারবে রেস্টুরেন্টটির লাইভ কিচেনে। পারভেজ জানান, শুধু তাই নয় হিলিয়ামে প্রতি সপ্তাহে একদিন থাকবে মিউজিক সন্ধ্যার আয়োজন যা বগুড়াতে প্রথম। এছাড়াও পড়ার জন্যে রয়েছে অসংখ্য বই, সাথে সাথেই যেকোন দাপ্তরিক সভা-সেমিনার, জন্মদিন, বিয়ে, আকিকাসহ সকল আয়োজন সম্পন্ন করতে তারা এখন সবদিক দিয়ে প্রস্তুত বলে জানান পারভেজ। এদিকে উদ্বোধন উপলক্ষে রেস্টুরেন্টটিতে চলছে শুক্র ও শনিবার ২দিন ব্যাপী হিলিয়াম আইকন মেন্যু ক্লাসিক চিকেন বার্গারে একটি কিনলে একটি ফ্রি অফার তাই উদ্বোধনের দিন থেকেই রেস্টুরেন্টটিতে ক্রেতাদের ভীড় ছিলো চোখে পড়ার মতো।

সর্বশেষ সংবাদ