নারায়ণগঞ্জে জমকালো আয়োজনে বিএসএলএ’র সংবর্ধনা

নারায়ণগঞ্জে জমকালো আয়োজনে বিএসএলএ’র সংবর্ধনা। নারায়ণঞ্জের সাউন্ড এবং লাইট ব্যবসায়ীরা ”বাংলাদেশ সাউন্ড এন্ড লাইট এসোসিয়েশন (বিএসএলএ)’র সদস্যরা কেন্দ্রীয় কমিটিকে জাকজমকপূর্ণভাবে সংবর্ধনা প্রদান করেন।

এসময় কেন্দ্রীয় কমিটির কর্মকর্তাদেরকে নারায়ণগঞ্জ মদনপুর থেকে বিশেষ আয়োজনের মাধ্যমে অনুষ্ঠান স্থানে পৌছান।

অনুষ্ঠান শুরুতেই ”বাংলাদেশ সাউন্ড এন্ড লাইট এসোসিয়েশন (বিএসএলএ)’র নারায়ণঞ্জের সদস্যরা কেন্দ্রীয় কমিটির কর্মকর্তাদেরকে ফুলদিয়ে বরন করেন। পরে এক এক করে নতুন সদস্যদের পরিচয়পত্র পড়িয়ে দেন।

গতকাল সোমবার ০৭ তারিখে সকালে নারায়ণগঞ্জে গ্রীন গার্ডেন পার্কে জাকজমকপূর্ণ ”বাংলাদেশ সাউন্ড এন্ড লাইট এসোসিয়েশনে’র কেন্দ্রীয় কমিটির সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ”বাংলাদেশ সাউন্ড এন্ড লাইট এসোসিয়েশনে’র কেন্দ্রীয় কমিটির কর্মকর্তা এবং নারায়ণগঞ্জ সহ নারায়ণগঞ্জের সব উপজেলার সাউন্ড এবং লাইট ব্যবসায়ীরা।

এ সময় অনুষ্ঠানে ব্যবসা পরচিালনায় বিএসএলএ’র কিছু সুযোগ সুবিধা সহ বেশ গুরুত্বপূর্ন আলোচনা হয়। অনুষ্ঠানে আলোচনার পরে উপস্থিত অনেকেই সদস্য হওয়ার মত পোষণ করে সদস্য হয়ে যান।

”বিএসএলএ’র সভাপতি জনাব শামিম হোসেন নারায়ণগঞ্জ ও বন্দরের সকল সাউন্ড এবং লাইট ব্যবসায়ীদের অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে বলেন এমন একটি অসাধারণ আয়োজন ছিলো যা বলে বোঝানো যাবেনা। এখন বোঝা যাচ্ছে আমরা কাঙ্খিত জায়গায় পৌছাতে সে দিন আর বেশী দুরে নয়।

তিনি আরো বলেন, আমি অত্যান্ত আনন্দের সাথে আবারোও বলতে চাই আমাদের এই ”বাংলাদেশ সাউন্ড এন্ড লাইট এসোসিয়েশনে অনেক মেধাবী ও কর্মদক্ষ মালিক রয়েছেন তাদের তীক্ষ্ণ বিচক্ষনতায় আজ এই প্রথম কোন সংগঠনকে এভাবে কোন জেলা থেকে সংবর্ধনা জানায়, আমি ব্যক্তিগত ভাবে সংস্লিষ্ঠ সকলকে অভিভাদন জানাচ্ছি সেই সাথে আমি গর্বিত যে এ সংগঠনের প্রতিটি সদস্য নম্র ভদ্র এবং সু-শৃঙ্খল।

বিএসএলএ’র সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জ জেলার সকল সাউন্ড এবং লাইট ব্যবসায়ীরা যেভাবে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন যে সম্মান তারা দেখিয়েছেন সেটি সারা বাংলাদেশের জন্য দৃষ্ঠান্ত হয়ে থাকবে।

তিনি বলেন, আগুন জ্বালিয়ে দিয়েছে নারায়ণগঞ্জের বিএসএলএ’র সদস্যরা কেন্দ্রীয় কমিটিকে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা দিয়ে।

আশা রাখছি ইনশাহআল্লাহ আগামী ৬ মাসের মধ্যে সারা বাংলাদেশে প্রতিটি জেলায় জেলায় সকল সাউন্ড এবং লাইট ব্যবসায়ীরা বিএসএলএ’র সদস্য হয়ে সুস্থ মানষিকতা এবং নিরাপদ ভাবে ব্যবসা পরিচালনা করবেন। মূলত ”বিএসএলএ” একটি সম্পূর্ন অরাজনৈতিক ও সামাজিক সংগঠন আমাদের মূল কাজ সারাদেশের সাউন্ড, লাইট, এলইডি স্কীন, সাউন্ড অপারেটর, জেনারেটর, ইন্টোরিয়ার ডেকোরেশন, ডিজে, অডিও ভিজুয়্যাল সংস্থার কোম্পানীর মালিকদের নিয়ে।

তিনি আরোও বলেন, অনেক সাউন্ড এবং লাইট ব্যবসায়ীরা দ্বিধা দন্দে আছেন ”বিএসএলএ’র সদস্য হতে, তাদেরকে জানিয়ে দিতে চাই ভাড়া সংক্রাংন্ত বিষয়ে যে যার নীতি অনুসরণ করবে এতে ”বিএসএলএ” হস্তক্ষেপ করবে না।

”বিএসএলএ’র মূল লক্ষ হচ্ছে এ খাতকে একটি আদর্শে পরিণত করা তথা সংস্লিষ্ঠরা যে প্রতিবন্ধকতার শিকার হচ্ছে তা থেকে পরিত্রান পাওয়া। এ ছাড়া সদস্যদের জন্য বিশেষ কিছু সুবিধা চালু করা।

প্রস্তাবিত বিভিন্ন সুবিধাদি পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে, তার মধ্যে একটি যা কোন সংগঠন করেনি ”ইন্সুরেন্স” পর্যায়ক্রমে তা থেকে সুবিধা ভোগ করা, দুই হচ্ছে ”চিকিৎসা” ব্যবস্থা যে কোন সদস্য নিশ্চিন্তে থাকতে পারা।

”বিএসএলএ’র সংগঠনের অর্থ সম্পাদক জনাব রাসেদ শিবলী তিনিও সংগঠনের উন্নয়ন ও গঠনমূলক কিছুদিক নির্দেশনা উপস্থাপন করেন।

তিনি বলেন, আমাদের ভিতর কোন ভেদাভেদ নেই কর্মক্ষেত্রে সকলে এক সাথে হয়ে কাজ করবো। এবং সংগঠনের জবাবদিহিতা থাকবে, স্বচ্ছতা থাকবে যেন কোথাও কোন সমস্যা না হয়। সংগঠনের জন্য দেশের সকল সাউন্ড এবং লাইট ব্যবসায়ীদের কাছে সকলের সহযোগীতা কামনা করছি ইনশাহআল্লাহ।

উক্ত অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলার ৬ জন সাউন্ড এবং লাইট ব্যবসায়ীকে বিশেষ সদস্যতা প্রদান করা হয়। ১) বিশেষ সদস্য উজ্জল দাস (সাউন্ড জেক) অনুষ্ঠানের সভাপতিত্বে করেন ২) বিশেষ সদস্য মোঃ হাবিবুর রহমান (স্কাই টাচ সাউন্ড), ৩) বিশেষ সদস্য মোঃ রনি(রনি সাউন্ড), ৪) বিশেষ সদস্য মিন্টু দে(মিন্টু সাউন্ড), ৪) বিশেষ সদস্য মোঃ সজিব (সাকিলা সাউন্ড) ও ৪) বিশেষ সদস্য মোঃ সুমনের (সুমন সাউন্ড) সার্বিক সহযোগিতয়া সংবধর্ণা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কমিটির সদস্য আল আমিন (টেন ষ্টার সাউন্ড), মোঃ এমদাদ হোসেন (সাদিয়া সাউন্ড), মোঃ পলাশ (পি এস টি সাউন্ড), মোঃ সাইফুল ইসলাম (সাদিয়া সাউন্ড), স্বাধীন চন্দ্র দে(সাউন্ড অপারেটর), মোঃ হিমেল, রওশন মাসুদ (রুপালী সাউন্ড), মোঃ ওয়াইজ উদ্দিন (মা বাবার দোয়া সাউন্ড), রকি হোসাইন (সাউন্ড হার্ট) সহ সকলের অক্লান্ত পরিশ্রম ও আন্তরীকতায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সফলভাবে শেষ করেন।
অনুষ্ঠানের সঞ্চালনে ছিলেন সংগঠনের ”বিএসএলএ’র অর্থ সম্পাদক জনাব রাসেদ শিবলী, এবং উপস্থিত ছিলেন –
”বিএসএলএ’র সভাপতি মোহাম্মাদ শামিম হোসেন (সাউন্ড প্রো) ”বিএসএলএ’র সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (লাইভ মিডিয়া), ”বিএসএলএ’র সহ সভাপতি মোঃ বাদল (সাউন্ড ভিউ), ”বিএসএলএ’র সহ সভাপতি সহিদুল ইসলাম সহিদ (এসকে সাউন্ড), ”বিএসএলএ’র সহ সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন (জেএএস সাউন্ড), ”বিএসএলএ’র অর্থ সম্পাদক রাশেদ শিবলী (সাউন্ড এক্সপ্রেস), ”বিএসএলএ’র সহ অর্থ সম্পাদক এস এম মহিউদ্দিন পলাশ (সাউন্ডএক্সপ্রেস), ”বিএসএলএ’র দপ্তর সম্পাদক মাহবুব শরিফ মামুন (টেকনিক্যাল ইঞ্জিনিয়ার), ”বিএসএলএ’র প্রচার সম্পাদক মোঃ জামান (ব্রাদার্স সাউন্ড), ”বিএসএলএ’র সহ প্রচার সম্পাদক মোঃ আনোয়ার হোসেন (এবি সাউন্ড), ”বিএসএলএ’র সদস্য সচিব সাইদুল ইসলাম সুমন (স্টার লাইফ), আসাদুরজামান রনি (ব্লাকবক্স), মোঃ ফারুক আহম্মেদ (সাউন্ড ফিউশন) , আব্দুর রউফ টিটু (টি আর এস), রুপমিয়া (সাদিয়া সাউন্ড), মোঃ মিলন শেখ (সাউন্ড মিউজিক) ও নারায়ণগঞ্জ সম্মানীত সদস্যবৃন্দ প্রমূখ।

সর্বশেষ সংবাদ