প্রশিক্ষণের পাশাপাশি জনগণের জন্য কিছু করার চেষ্টা করছে সেনাবাহিনী: সেনাপ্রধান

মাহতাব উদ্দিন আল মাহমুদ, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি-দিনজপুরের ঘোড়াঘাট ও ফুলবাড়ী উপজেলায় ১ হাজার ৮০০ স্থানীয় গরিব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে ঘোড়াঘাট উপজেলার ডুগডুগিহাট কলেজ মাঠে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। শীতবস্ত্র বিতরণের পাশাপাশি একই স্থানে দিনব্যাপী মেডিকেল ক্যাম্প ও বিনামূল্য ঔষধ বিতরণ করে সেনাবাহিনী। এর আগে ফুলবাড়ী উপজেলায় শীতবস্ত্র বিতরণ করেন সেনাপ্রধান।

ঘোড়াঘাটে বস্ত্র বিতরণ শেষে সেনাপ্রধান সাংবাদিকদের বলেন বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতে এ ধরণের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখবে।

তিনি আরো বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমাকে সুস্পষ্ট ভাবে বলেছেন শীতকালীন প্রশিক্ষনের পাশাপাশি সেনাবাহিনীকে জনগনের কাছাকাছি যেতে হবে। মানুষের উপকার করতে হবে। আমরাও চেষ্টা করছি জনকল্যাণকর কাজ করতে।’

এর আগে সেনাপ্রধান হেলিকপ্টার যোগে ডুগডুগিহাট এসে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান ১১ পদাতিক ডিভিশন ও বগুড়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. খালেদ আল মামুন। শীতবস্ত্র বিতরণ শেষে সেনাবাহিনী প্রধান শীতকালীন অনুশীলন ক্যাম্প ও মেডিকেল ক্যাম্প সহ বিভিন্ন কার্যক্রম পরির্দশন করেন।

সর্বশেষ সংবাদ