নাটোর জেলা সমিতি, রাজশাহী’র ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি-বর্ণাঢ়্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে রাজশাহীস্থ নাটোর জেলা সমিতির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। অদ্য ০৭ জানুয়ারী ২০২৩ খ্রি. (শনিবার) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাকৃতিক মনোরম পরিবেশে অবস্থিত শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠানটি। এতে নাটোর জেলার কৃতি সন্তানগণসহ সমিতির সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন। এতে পরিবার-পরিজনসহ নবীন ও প্রবীণদের মধ্যে এক আনন্দ মিলনমেলার সৃষ্টি হয়। ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী ও নাটোর-৩ (সিংড়া) আসনের মাননীয় সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলক, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ শহীদুল ইসলাম বকুল, নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা) আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল ও নাটোর-৪ (গুরুদাসপুর) আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ আব্দুল কুদ্দুস পৃথক পৃথক বাণী দিয়েছেন।

অনুষ্ঠানের প্রথম পর্বে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি পুরো রাজশাহী বিশ^বিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ ম্যাগাজিন ‘বিলচলন-৫’ এর মোড়ক উন্মোচন করা হয়। সভার শুরুতে মহান মুক্তিযুদ্ধের সময় নাটোর জেলায় যাঁরা শহীদ হয়েছেন এবং সমিতির যেসকল সদস্য ইন্তেকাল করেছেন তাঁদের রূহের মাগফিরাত কামনা করা হয়। মধ্যাহ্ন ভোজনের পর অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আজীবন সদস্যদের সম্মাননা ও নাটোরের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। এরপর ছোট ও বড়দের জন্য খেলাধূলা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ সুলতান-উল-ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবিকুঞ্জ, রাজশাহীর সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমার। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন নাটোর জেলা সমিতি, রাজশাহী’র সভাপতি অধ্যাপক ডা. বিকে দাম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান সরকার, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মোত্তালিব, সাংগঠনিক সম্পাদক বকুল চন্দ্র দাম, প্রচার সম্পাদক প্রকৌ. জুনায়েদ আহমেদ এবং প্রধান উপদেষ্টা কাজী আব্দুর রহমান সহ অন্যান্য উপদেষ্টাবৃন্দ।

সর্বশেষ সংবাদ