ছাত্র ইউনিয়ন ও উদীচী বগুড়ার সাবেক নেত্রী রত্না চৌধুরী’র মৃত্যুতে আমরা শোকাহত।

শোকবার্তা-ষাট এর দশকের তুখোড় ছাত্রনেতা, সুবক্তা কলামিস্ট উদীচী বগুড়া জেলা সংসদের সাবেক সভাপতি প্রয়াত রহিম চৌধুরীর সহধর্মিণী প্রবীণ আবৃত্তি ও নাট্যশিল্পী রত্না চৌধুরী অদ্যই সকাল ৮ টায় ঢাকায় বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি  বগুড়া জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুল ইসলাম জিন্না, সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, ট্রেড ইউনিয়ন কেন্দ্র বগুড়ার সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, কৃষক সমিতি বগুড়া জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার পাল, সাধারণ সম্পাদক হাসান আলী শেখ, ক্ষেতমজুর সমিতি বগুড়া জেলা কমিটির সভাপতি সাহা সন্তোষ, সাধারণ সম্পাদক শ্রীকান্ত মাহাতো, বগুড়া সদর উপজেলা কমিটির সভাপতি শুভ শংকর গুহ রায়, সাধারণ সম্পাদক সোহাগ মোল্লা, উদীচী বগুড়ার সভাপতি মাহমুদুস সোবহান মিন্নু, সাধারণ সম্পাদক শাহীদুর রহমান বিপ্লব, যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সভাপতি ফারহানা আক্তার শাপলা, সাধারণ সম্পাদক সাইদুর রহমান পারভেজ, ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সভাপতি ছাব্বির আহম্মেদ রাজ, সাধারণ সম্পাদক বায়েজিদ রহমান প্রমুখ।
উল্লেখ্য, রত্না চৌধুরী ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা, উদীচী বগুড়া জেলা এবং মহিলা পরিষদের সাবেক নেত্রী ছিলেন। দেশের নারী মুক্তি ও প্রগতিশীল আন্দোলনে তার সক্রিয় ভূমিকা ছিল।

সর্বশেষ সংবাদ