জজ নিয়োগ পরীক্ষায় প্রথম রাবি শিক্ষার্থী আশিকুজ্জামান 

রাবি প্রতিনিধি : ১৫তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) সহকারী জজ পরীক্ষার মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। মেধাতালিকায় প্রথম হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষার্থী আশিকুজ্জামান।
এ নিয়ে টানা তৃতীয় বারের মতো সহকারী জজ নিয়োগ পরীক্ষায় প্রথম হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকোলে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়েছে।
ফলাফলে প্রথম হয়েছেন রাবির আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আশিকুজ্জামান।  এ তালিকায় রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অন্য শিক্ষার্থীরা হলেন ৬ষ্ঠ স্থানে রয়েছেন সাদিয়া আনজুম পূর্নতা, ১০ম স্থানে মাহমুদুল হাসান, ১৪তম স্থানে সুমাইয়া খন্দকার মুমু, ২৪তম স্থানে রয়েছেন সাদিয়া মৌ, ৪১ তম স্থানে সাদিয়া ইসলাম, ৫৯তম স্থানে মাইশা তাহরিন একতা। প্রতিবেদন লেখা পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে সাতজনের জনের নাম নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর।
বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত চূড়ান্ত ফলাফলে জানা যায়, এতে মোট ১০৩ জনের রোল নম্বর উল্লেখ করে সহকারী জজ নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ও মনোনীতদের ফল প্রকাশ করা হয়।
উল্লেখ্য, প্রকাশিত ফলাফলে উল্লেখ করা হয়েছে, মেধা তালিকায় থাকা ১০০তম, ১০১তম, ১০২তম ও ১০৩তম পরীক্ষার্থীরা একই নম্বর পাওয়ায় ১০০ জন চূড়ান্ত মনোনীত প্রার্থীর সঙ্গে অতিরিক্ত আরও তিনজন মিলিয়ে মোট ১০৩ জনকে মনোনীত করা হয়েছে।

সর্বশেষ সংবাদ