এন কবির গ্রুপের চেয়ারম্যান মোঃ নুরুল কবিরের জন্মদিন উপলক্ষে দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি-বাংলাদেশের পর্যটন খাত নিয়ে কাজ করছেন এমন অনেক নামিদামি প্রতিষ্ঠান রয়েছে তার মধ্যে অন্যতম এন কবির গ্রুপ। প্রতিষ্ঠানের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন চট্টগ্রামের কৃতি সন্তান হাজী মোঃ নুরুল কবির। পাশাপাশি পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে পরিবেশ বিপর্যয় রোধে জনসচেতনতা তৈরিতে কাজ করছেন।  আজ ২৬ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে রাজধানী ঢাকার বাইতুল মোকাররমের পূর্ব গেটে তার জন্মদিন উপলক্ষে শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  করা হয়েছে। হাজী মোঃ নুরুল কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এন কবির গ্রুপের উপদেষ্টা সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রত্যাশার বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন।

প্রধান অতিথি বলেন, আমি মনে করি মানুষকে খাওয়ানোর থেকে পুণ্যের কাজ আর কিছু হতে পারে না। প্রত্যেকে যার যার জায়গা থেকে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত। আগামী দিনগুলোতে এন কবির গ্রুপ বেশি বেশি জনগণের জন্য কাজ করবে এবং বাংলাদেশের কর্মসংস্থান তৈরিতে বিশেষ ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করছি।

মোঃ নুরুল কবির বলেন, আমি সকলের কাছে দোয়া প্রত্যাশী যেন জনগণের জন্য সেবা করতে পারি। আগামী দিনগুলোতে অসহায় ও দরিদ্র মানুষের জন্য হাসপাতাল, বৃদ্ধাশ্রম ও শিক্ষা প্রতিষ্ঠান করার পরিকল্পনা রয়েছে।

খাদ্য বিতরণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু বাংলা একাডেমীর  সাধারণ সম্পাদক আজিজুর রহমান মিজি, সবুজ আন্দোলন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের অর্থ সম্পাদক আলমগীর হোসেন পলাশ, সহ- সাংগঠনিক সম্পাদক আজাদ ইসলাম, মোঃ রবিউল ইসলাম, কেন্দ্রীয় সদস্য জামিল আহমেদ, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহ্বায়ক মোসাব্বির আলম, আনিসুর রহমান, পাবনা চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রিজ এর সদস্য হাজী মোঃ ফারুক হোসেন, ছাত্র পরিষদের সহ দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সায়েম প্রমুখ।

সর্বশেষ সংবাদ