শীতে জনপ্রতিনিধিদের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসতে হবে-মজনু

বগুড়া পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান আরিফ এর উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারেও ওয়ার্ডের বিভিন্ন এলাকার ১হাজার কম্বল বিতরন করা হয়েছে।

শুক্রবার সকালে শহরের সিটি বালিকা স্কুল মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু ।

এসময় তিনি বলেন, শীত ও শৈত্যপ্রবাহে জনপ্রতিনিধিদের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। এটা কোন সরকারি অনুদান নয় এটা আপনাদের কনিষ্ঠ কাউন্সিলর আরিফ এর ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া হচ্ছে তার মতো সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। তিনি আরোও বলেন, দূর্যোগ কালে যে পাশে থাকবে সেই হলো প্রকৃত সমাজ সেবক। তার উদাহরণ আপনাদের তরুন কাউন্সিলর আরিফ। তার এই উদ্যোগে কে স্বাগত জানিয়ে তিনি বলেন, আগামীতে ১০ নং ওয়ার্ড মডেল ওয়ার্ড হবে বলে আশা রাখি। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ জাকির হোসেন নবাব,শহর আওয়ামীলীগের সভাপতি ও গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, পৌর আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন মুকুল, ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আঃ জব্বার লয়া, সাধারণ সম্পাদক সাইদুর রহমান মার্কনী, ১০ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরাম এর সাধারণ সম্পাদক আসাদুর হক কাজল, জেলা ছাত্রলীগের সভাপতি সজিব সাহা,সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ফিরোজ আহম্মেদ দিপু মাহবুব আলম লেমন, ইসমাইল হোসেন স্বাধীন,বিজয় সৌরভসহ প্রমূখ।

সর্বশেষ সংবাদ