সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ প্রদান

রুবাইত হাসান, স্টাফ করেসপন্ডেন্ট : গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সাদুল্লাপুর উপজেলার কামারপাড়ায় হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার হাফেজ ছাত্রদের মাঝে পবিত্র কুরআন শরীফ বিতরণ করা হয়েছে।
স্বেচ্ছাসেবী সংগঠন জোনার ফাউন্ডেশন (জেড.এফ) এর আয়োজনে ও ডা. মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টারের সহযোগিতায় কামারপাড়া ঈদগাহ্ ময়দানে ৪র্থ বারের মত প্রথম পর্বে স্থানীয় তিনটি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ১৩০ জন শিক্ষার্থীর মাঝে এই কুরআন শরীফ বিতরণ করা হয়।
জোনার ফাউন্ডেশন (জেড.এফ) এর সভাপতি এ.জে আশিকুর রহমান শাওন এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জোনার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও ইয়েস বাংলাদেশ এর সেন্ট্রাল ইয়ুথ ভলান্টিয়ার মো. তাওহীদ উল ইসলাম তুষার, মন্দুয়ার হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মাওলানা মো. সিরাজুল ইসলাম সিরাজী, জোনার ফাউন্ডেশনের শিক্ষা বিষয়ক সম্পাদক হাসান জুবায়ের হিমেল, কার্যনির্বাহী সদস্য মো. ফরিদ মন্ডল, ফয়সাল কবিব।
উল্লেখ্য যে, চলতি বছরে স্থানীয় জনসাধারণের অনুদানে সংগ্রহ করা ৫০০ খানা কুরআন শরীফ তিনপর্বে বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।
২০১৪ সাল থেকে জেলায় আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তন সাধনের জন্য টেকসই উন্নয়ন , আত্মনির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠনের উদ্দেশ্য  সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক, সামাজিক ও সাংস্কৃতিক সেচ্ছাসেবী সংস্থা হিসাবে জোনার ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে।

সর্বশেষ সংবাদ