সারিয়াকান্দিতে খেলাধুলাকে কেন্দ্র করে বসতবাড়ীতে হামলার অভিযোগ, গুরুতর আহত ৩

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে শিশুদের খেলাধুলাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলার অভিযোগ উঠেছে। গুরুতর আহত হয়ে ৩ জন বগুড়া শজিমেকে ভর্তি। এ বিষয়ে উপজেলার পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের মৃত বেলায়েত ফকিরের ছেলে আমিরুল ইসলাম ফকির বাদী হয়ে রবিবার সকালে সারিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত শনিবার সকালে উপজেলার পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের একটি রাস্তায় আমিরুল ইসলামের ছেলে নিশাত আলী (১২) ও নিরব মিয়া (৮) এবং হবিবর রহমানের নাতি রুমান (১০) খেলা করছিল । এক সময় তাদের মধ্যে সংঘর্ষ হয় । পরে একই দিন রাতে আমিরুলের বসতবাড়িতে হাটশেরপুর ইউনিয়নের হাসনাপাড়া গ্রামের মৃত টুনু ফকিরের ছেলে হবিবর রহমান ফকিরের নেতৃত্বে ৬ জন চিহ্নিতসহ বেশ কয়েকজন তার বসতবাড়িতে হামলা চালায়। এ সময় তারা বসতবাড়ির বিভিন্ন তৈজসপত্র ভাঙচুর করে। ঘটনাস্থলে তারা আমিরুলের ছেলে নিশাত আলী ও নিরব মিয়া কে মারপিট করে তাদের জখম করে। আমিরুলের স্ত্রী লিপি বেগম (৩৫) আগাইয়া আসলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এরপর স্থানীয়রা আহতদের উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি বিবেচনায় আহতদের ঐদিন রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে মামলার বাদী আমিরুল ইসলাম বলেন, ছোট বাচ্চাদের খেলাধুলাকে কেন্দ্র করে মারামারির ঘটনার সূত্রপাত ঘটে। আমার বাড়ীঘর তারা ভেঙে চুরমার করেছে। আমার স্ত্রী খুবই মুমূর্ষু অবস্থায় হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বিবাদীরা এলাকার খুবই প্রভাবশালী ব্যক্তি।
এ বিষয়ে অভিযুক্ত হবিবর রহমান বলেন, আমার ছেলেকেও তারা মেরেছে । এ বিষয়ে আমিও থানায় অভিযোগ করবো ।
এ বিষয়ে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী বলেন, অভিযোগের ভিত্তিতে সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ