সিরাজগঞ্জে ৪৮ কেজি ৯৬০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২; পিকআপ জব্দ

প্রেস বিজ্ঞপ্তি-১। র‌্যাব-১২ সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ১৪ এপ্রিল ২০২৩ খ্রিঃ রাত ০৪.৫০ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোলচত্তরের দক্ষিণ পার্শ্বে পাবনাগামী মহাসড়কের পশ্চিম পার্শ্বে কাঁচা বাজারের সামনে পাকা রাস্তার উপর একটি পিকআপ তল্লাশী চালিয়ে ৪৮ কেজি ৯৬০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাহাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের ও বহনের কাজে ব্যবহৃত ০১টি পিকআপ ও ০২ টি মোবাইল জব্দ করা হয়।

২। গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ হামিদুর রহমান (৩২), পিতা-মোঃ সাইফদ্দীন,  ২। মোঃ আব্দুল খালেক(৩০), পিতা-পিয়ার আলী, উভয় সাং-আনারপুর, থানা-সাপাহার, জেলা-নওগাঁ।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।

৪। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

বিশেষ দ্রষ্টব্যঃ উপরোক্ত সংবাদ বিজ্ঞপ্তিটি ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়াতে প্রদর্শনের জন্য অনুরোধ করা হলো। যে কোন প্রয়োজনে ফোন করুন মিডিয়া সেল মোবাইল নং- ০১৭৭৭-৭১১২৪৩

 

সর্বশেষ সংবাদ