সিরাজগঞ্জে সলঙ্গায়  ২,৯৩৮ পিচ বুপ্রেনরফিন ইনজেকশনসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এর ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ২২/০৪/২০২৩ তারিখ সকাল ১০.৫০ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া টু ঢাকা গামী মহাসড়কের হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর গ্রামস্থ মহাসড়র সংলগ্ন পরিত্যক্ত ময়দার মিলের সামনে পাকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে নেশাজাতীয় ২,৯৩৮ পিচ বুপ্রেনরফিন ইনজেকশনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও  তার সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোবাইল এবং নগদ ২৪,০০ টাকা জব্দ করা হয়।

২। গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আঃ মান্নান(৭০), পিতা-মৃত ইব্রাহিম, সাং-বলাখাল শ্রী নারায়নপুর, থানা-হাজীগঞ্জ , জেলা-চাঁদপুর ।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ সহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

৪। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলার দায়ের করত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

 

সর্বশেষ সংবাদ