টাঙ্গাইলের কালিহাতী এলাকা হতে ৩৫ লাখ টাকার হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ০৭/০৫/২০২৩ খ্রিঃ দুপুর ০৩.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল টাঙ্গাইল জেলার কালিহাতী থানাধীন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন সংলগ্ন মেসার্স কালিহাতী সুপার এগ্রো ফুড এর সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৩৪৬ (তিনশত ছেচল্লিশ) গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাদের নিকট হতে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

২। গ্রেফতারকৃত আসামীঃ  ১। মোঃ খাদেমুল ইসলাম (৬০), পিতা-মৃত রহিজ উদ্দিন ভূইয়া, সাং-চর হামজানি, পোঃ পটল বাজার , থানা-কালিহাতী, জেলা-টাঙ্গাইল, ২। মোঃ আব্দুল রশিদ পল্টু (৫০), পিতা-মৃত জয়নুল আবেদীন, গ্রাম-চরবনবাড়ীয়া, পোঃ- ৯ নং কালিয়া হরিপুর, থানা ও জেলা-সিরাজগঞ্জ।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে টাঙ্গাইল ও সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল।

৪। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

সর্বশেষ সংবাদ