সিরাজগঞ্জের উল্লাপাড়া হতে ২০ লাখ টাকার হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার 

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

১। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ১৫/০৫/২০২৩ খ্রিঃ সকাল ১১.৪০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল উল্লাপাড়া থানার কৃষকগঞ্জ বাজারের চৌরাস্তা মোড়স্থ ইট বিছানো রাস্তার উপর অভিযান চালিয়ে ২০১(দুইশত এক) গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাদের নিকট মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত হতে নগদ ১৭,৩৫৮ টাকা এবং ০২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

 

২। গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ সোহেল রানা (৩৮), পিতা-মোঃ নুরুল ইসলাম, সাং-বারুইপাড়া,পোঃ গোদাগাড়ী, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী, ২। মোঃ মোশারফ হোসেন (৬০) পিতা-মৃত আব্দুর রহমান, সাং-ধুলাগাগড়াখালী, পোঃ কল্যানপুর, থানা-বেলকুচি, জেলা-সিরাজগঞ্জ।

 

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

৪। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

সর্বশেষ সংবাদ