বামী-স্ত্রী পরিচয়ে মাদক ব্যবসা: অবশেষে আটক বিপুল পরিমান মাদকসহ

নিজস্ব প্রতিবেদক-স্বামী-স্ত্রী পরিচয়ে বিভিন্ন স্থানে থেকে মাদক বিক্রি করে ব্রাহ্মণবাড়িয়ার সাফায়েত হোসেন ও বিউটি আক্তার। কোথায়ও তাদের
সেলসম্যান ধরা পড়লে স্থান পরিবর্তন করে নতুন জায়গায় পুরোনো ব্যবসা পরিচালনা করে। দু’জনই বিবাহিত হওয়ার পরও স্বামী-স্ত্রী পরিচয়েই বাসা ভাড়া করে থাকে। সাফায়েত হোসেনের স্ত্রী গ্রামের বাড়ীতে থাকে। অন্যদিকে বিউটি আক্তারের স্বামীও গ্রামে কসাইয়ের কাজ করে।
এভাবে ভালই কাটছিল সাফায়েত হোসেন ও বিউটি আক্তারের জীবন। প্রতিবার কমপক্ষে ৫০ কেজি গাজা কিনে কেজি দরে বিভিন্ন সেলসম্যানের মাধ্যমে বিক্রি করে। এর মাঝে কেরানীগঞ্জে স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা করা কালে তাদের সেলসম্যান গ্রেপ্তার হওয়ার পর টঙ্গি এসে নতুনভাবে পুরোনো ব্যবসা শুরু করে। বিভিন্ন কৌশলের আশ্রয় নেওয়ার কারণে কখনও গ্রেফতার হয়নি ইতিপূর্বে।
কিন্তু বিপত্তি হয় পল্লবী থানায় ১০ কেজি গাজা বিক্রির উদ্দেশ্যে এসে। গতকাল ২৮ মে রাত ৮টার দিকে পল্লবী থানার এসআই চিন্ময় সরকার স্বামী-ন্ত্রী
দু’জনকেই গ্রেফতার করে মিরপুর ১২ ই ব্লক এলাকা থেকে। এই সময় সাফায়েত হোসেনের কাছে ৮ কেজি এবং তার স্ত্রী বিউটি আক্তারের কাছে থাকা ব্যগে ২ কেজি গাজা উদ্যার করে। এরপর তাদের জিজ্ঞাসাবাদ করে বিউটি আক্তারকে থানায় রেখে সাফায়েত হোসেনকে নিয়ে তার টঙ্গির বাসায় অভিযান করে আরো ৫ কেজি গাজা উদ্যার করে।
এই বিষয় জানতে চাইলে এসআই চিন্ময় সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সুচতুর এই দুই নারী-পুরুষ ব্যবসায়ী অংশিদারকে গ্রেফতার করেছি। তাদের জিজ্ঞাসাবাদে জানতে পারি, তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত। তারা মূলতঃ পাইকারী মাদক ব্যবসা করে থাকে। বিভিন্ন কৌশল গ্রহণের কারণে ইতিপূর্বে কখনও গ্রেফতার হয়নি। এবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ