৪ দিনেই ১ মিলিয়ন অপূর্ব-তিশা!

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে অপূর্ব-তিশা জুটির নতুন নাটক ‘মন ছুঁয়েছো তুমি’। সোহেল আরমানের পরিচালনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন স্বর্ণা লতা, জে আই খানসহ অনেকে। এরই মধ্যে নাটকটি প্রকাশের ৪ দিনে দেখা হয়েছে ১০ লক্ষেরও বেশিবার।

নাটকটি সম্পর্কে নির্মাতা সোহেল আরমান বলেন, মন ছুঁয়ে যাবার মতোই একটি গল্পে নির্মাণ করেছি ‘মন ছুঁয়েছো তুমি’। আর সে কারণেই হয়তো দর্শকদেরও সত্যি সত্যিই মন ছুঁয়ে গিয়েছে। অপূর্ব ও তানজিন তিশার বিষয়ে নতুন করে কিছু বলার নেই। আমার নিজের পরিচালিত নাটক বলে বলছি না। একজন দর্শক হিসেবেও যদি বলি তাহলেও বলতে হবে অসাধারণ অভিনয় করে গল্পটি ফুটিয়ে তুলেছেন তারা। যার ফল এখন চোখের সামনে।

এদিকে ‘মন ছুঁয়েছো তুমি’র প্রযোজক শাহিন কবির বলেছেন, সিলভার স্ক্রিনের লক্ষ ইতোমধ্যেই শোবিজ অঙ্গনের দর্শকদের কাছে স্বচ্ছ পানির মতোই পরিস্কার। শুরু থেকেই প্রতিষ্ঠানটি যুগ ও দর্শকদের চাহিদা মাথায় রেখে মান সম্মত প্রোডাকশনের পৃষ্ঠপোষকতা করে আসছে। এই ধারাবাহিকতা বজায় থাকবে। খুব শিগগির সিলভার স্ক্রিনের দর্শকদের জন্য আরও অনেক বড় বড় ধামাকা অপেক্ষা করছে।