আ.লীগের দুঃসময়ের কান্ডারী পাথরঘাটার এড.গোলাম কবির আর নেই

অমল তালুকদার,পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধি:তিনি শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে বরিশালে তার নিজ বাস ভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃতকালে তিনি তিন মেয়ে ও দুই ছেলে রেখে গেছেন।  দীর্ঘদিন ধরে তিনি বার্ধ্যক্য জনিত রোগে ভুগছিলেন।
বরগুনার পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগ এর সাবেক সভাপতি প্রবীন আওয়ামী লীগ নেতা ও প্রায়াত এমপি গোলাম সবুর টুলুর বড় ভাই এডভোকেট গোলাম কবির পাথরঘাটা আ.লীগের অত্যান্ত দুঃসময়ের কান্ডারী ছিলেন।
১৯৯১ ও ১৯৯৬ সালে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেয়ে নৌকা মার্কা প্রতিক নিয়ে বরগুনা-২ আসনের সংসদ নির্বাচনে অংশ গ্রহন করে দলীয় কোন্দলের কারণে পরাজিত হন। এছাড়াও তিনি পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগে ২৬ বছর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন
এ প্রিয় নেতার জানাজা (৫/৪/২০)রোববার আছর নামাজবাদ পাথরঘাটার কালমেঘা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে কালমেঘায় তাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বল পারিবারিক সূত্রে জানাগেছে।

করোনাভাইরাসের এমন দুর্যোগ মূহুর্তে তিনি চলে গেলেন। রেখে গেছেন পাথরঘাটায় বঙ্গবন্ধুর আদর্শের সংগঠনে প্রিয় নেতাকর্মী। যারা আজ নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী সংগঠনে।
তার মৃত্যুতে পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক এডভোকেট জাবির হোসেন শোক প্রকাশ করেছেন। তারা তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সর্বশেষ সংবাদ