ভুরুঙ্গামারীতে নতুন করে আরও ১জন ইসলামী ব্যাংক কর্মকর্তার করোনা পজিটিভ

সাইফুর রহমান শামীম কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নতুন করে একজন ব্যাংক কর্মকর্তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ জনে।
রোববার (২৮ জুন) রাতে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে ১ জনের শরীরে কোভিড-১৯ সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
করোনা পজিটিভ সনাক্ত ওই কর্মকর্তার বয়স ৪০ বছর। তিনি ভুরুঙ্গামারী উপজেলায় ইসলামী ব্যাংক শাখায় সিনিয়র অফিসার পদে কর্মরত। তার বাড়ী কুড়িগ্রাম সদর উপজেলায়। তিনি ভুরুঙ্গামারী সরকারী কলেজ রোডের একটি মেসে ভাড়া থাকেন। গত ১৭ জুন তার নমুনা সংগ্রহ করা হয়।
উল্লেখ্য গত ১৬ জুন রাতে ইসলামী ব্যাংকের একজন কর্মকর্তার নমুনা পরীক্ষার ফলাফল করোনা পজিটিভ আসলে পরদিন (১৭জুন) ব্যাংকটি লকডাউন করে দেয় উপজেলা প্রশাসন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম জানান, নতুন করে করোনা পজিটিভ সনাক্ত ওই কর্মকর্তা ইতিপুর্বে আক্রান্ত ব্যক্তির সাথে একই মেসে আলাদা রুমে আইসোলেশনে ছিল। গত ১৭ জুন আক্রান্ত ব্যক্তি সহ ৫জন স্টাফের নমুনা সংগ্রহ করা হয়। বর্তমানে তারা লকডাউনে ওই মেসে আইসোলেশনে আছেন। পরবর্তী করনীয় সিভিল সার্জন স্যারের সাথে কথা বলে ঠিক করা হবে।