ধুনটে বসত বাড়ীতে হামলা ও ছিনতাইয়ের অভিযোগ

কারিমুল হাসান লিখন, ধুনটঃ বগুড়ার ধুনট উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে বসত বাড়ীতে হামলা করে লক্ষাধীক টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। গত শুক্রবার (২৬ জুন) রাত ৯টার সময় উপজেলার চিকাশী গ্রামে নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় শনিবার রাতে ধুনট থানায় ২জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫/৭ জনের বিরুদ্ধে জহুরুল ইসলাম বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চিকাশী গ্রামের মৃত. শহিদুর রহমান মন্ডলের ছেলে জহুরুল ইসলামের সাথে তার ই ছোট ভাই জুয়েল মন্ডলের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এমতবস্থায় শুত্রবার রাত ৯টায় দিকে জুয়েল মন্ডল তার লোকজন নিয়ে জহুরুল মন্ডলের বসত বাড়ীতে প্রবেশ করে টিনের বেড়া কেটে অস্ত্রের মুখে বাক্সের তালা ভেঙ্গে নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা বাহির করে নেয়। এসময় আমি ও আমার স্ত্রী বাধা প্রদান করলে তারা আমাকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়। এসময় আমাদের ডাক চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে বিবাদীগন বিভিন্ন প্রকার ভয় ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।
ধুনট থানার এএসআই রায়হান আলী জানান, তদন্ত অব্যহত রয়েছে। অভিযোগের ভিত্তিত্বে দোষী সাব্যস্ত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।