গোবিন্দগঞ্জের মেহেরুননেছা বৃদ্ধাশ্রমে বৃদ্ধ-বৃদ্ধাদের পাশে দাড়ালেন ঢাবি ৮৪ ও এচইচসি-৮৫ ব্যাচের শিক্ষার্থীরা

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ছোটসোহাগী গ্রামের কতিপয় তরুণ যুবকদের গড়ে তোলা মেহেরুননেছা বৃদ্ধাশ্রম।
গোবিন্দগঞ্জ উপজেলায় অবস্থিত মেহেরুননেছা বৃদ্ধাশ্রমে বসবাসরতবৃদ্ধ-বৃদ্ধাদের পাশে দাড়ালেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের “আমরা-৮৪” ব্যাচের শিক্ষার্থীরা। ওই ব্যাচের পক্ষে দেশ টিভি ও কালেরকন্ঠ পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি অমিতাভ দাশ হিমুন এবং এইচএসসি-৯৫ ব্যাচের (সিলভার জুবিলি-২০২০) পক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার জাহিদুল ইসলাম বিপ্লবের দেয়া অর্থ ২৯ জুন (সোমবার) দুপুরে বৃদ্ধাশ্রমের সভাপতি এবং সাধারণ সম্পাদকের হাতে তুলে দেন থানা অফিসার ইনচার্জ একেএমে মেহেদী হাসান। এসময় ইঞ্জিনিয়ার এসইউ আনোয়ার হোসেন ও চিন্তক থিয়েটারের সভাপতি বাবুলাল চৌধুরী উপস্থিত ছিলেন।
এরআগে বৃদ্ধাশ্রমের বৃদ্ধ-বৃদ্ধাদের জন্য প্রায় দেড় লাখ টাকা ব্যয়ে দুইটি আধুনিক টয়লেট ও গোসলখানার উদ্বোধন করা হয়। যা নির্মানে অর্থসহ বিভিন্ন কিছু দিয়ে সহযোগিতা করেন মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী সেলিমা খাতুন চৌধুরী, ঠাকুরগাঁওয়ের সরকারি কর্মকর্তা, ঢাকাস্থ ব্যবসায়ী সাহিন, আশুলিয়া এলাকার ব্যবসায়ী এরশাদ, দিনাজপুর কলেজিয়েটের শিক্ষক, ইট ও খোয়া দিয়ে সহায়তা করেন কাউন্সিলর আনিসুর রহমান শিবলু ও আনোয়ার হোসেন উজ্জ্বল, ইনসি সিমেন্ট দিয়ে সহায়তা করেন মমিন ট্রেডার্সের মশিউর রহমান, কারিগরি সহায়তা করেন প্রকৌশলী এসইউ আনোয়ার।

বৃদ্ধাশ্রমের বসবাসরত বৃদ্ধ-বৃদ্ধাগণ ও পরিচালনা কমিটির সদস্যগণ সহায়তার হাত বাড়িয়ে দেয়ার জন্য সবাইকে ধন্যবাদসহ ভবিষ্যতেও তাদের পাশে থাকার নির্মিত্তে বিশেষ ভাবে অনুরোধ জ্ঞাপন করেন।

সর্বশেষ সংবাদ