মান্নাতের বারান্দায় শাহরুখের শুটিং শুরু

দীর্ঘ বিরতির পর শুটিং শুরু করেছেন বলিউড কিং খান শাহরুখ খান। সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় ২৬ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, শাহরুখের বাড়ি মান্নাতের বারান্দায় শুটিং চলছে। বড়, উন্নত ক্যামেরার সঙ্গে ক্যামেরাম্যানকেও দেখা গেছে।

শাহরুখের ফ্যান পেইজগুলো থেকে ভিডিওটি ভাইরাল হয়। টুইটারে ‘শাহরুখ খান ইউনিভার্স ফ্যান পেইজ’ থেকে ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়, ‘মান্নাতের বারান্দায় শাহরুখ। বলুন তো কী হচ্ছে?’ আরেকটা পেইজ থেকে ক্যাপশন লেখা হয়েছে, ‘অবশেষে অপেক্ষার প্রহর ফুরাল। শুটিং শুরু করেছেন শাহরুখ।’ তবে কিসের শুটিং, তা কেউ নিশ্চিতভাবে বলতে পারেননি। তবে শাহরুখের দীর্ঘ বিরতিতে অতিষ্ঠ হয়ে ভক্তরা রীতিমতো ‘হ্যাশট্যাগ কামব্যাক শাহরুখ’ লিখে পোস্ট করা শুরু করেছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তাঁদের অপেক্ষা শেষ হয়েছে। শুটিং শুরু করেছেন শাহরুখ।

শোনা গেছে, শাহরুখ এবার কাজ করবেন বলিউডের গুণী পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে। ১৮ বছরে মাত্র পাঁচটি সিনেমা বানিয়েছেন রাজকুমার হিরানি। ‘মুন্না ভাই এমবিবিএস’, ‘লাগে রাহো মুন্না ভাই’, ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’ ও ‘সঞ্জু’। আর প্রতিটি সিনেমা বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ে ব্লকবাস্টার হিট। এই পরিচালকের সঙ্গে কাজ করা তাই বলিউডের যেকোনো অভিনয়শিল্পীর জন্যই স্বপ্ন। বলিউডের খানদের মধ্যে ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের পর এবার শাহরুখ খান আর এই মেধাবী পরিচালক মিলে কী উপহার দেন, তা দেখার জন্য অপেক্ষা করছে বলিউড।

সালমান খান কোয়ারেন্টিনে নিজের খামারবাড়িতে একাধিক মিউজিক ভিডিও বানিয়েছেন। শোনা যাচ্ছে, শিগগিরই ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শেষ অংশের কাজও শুরু করবেন সালমান। অন্যদিকে আটকে আছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবির কাজ। শোনা যাচ্ছে ছবির বাকি শুটিং ইনডোরেই সারবেন আমির।

 

সর্বশেষ সংবাদ