সাংবাদিক মামুমের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা প্রেস ক্লাবের শোক

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতাঃ দৈনিক সোনালী সংবাদের চীফ রিপোর্টার তবিবুর রহমান মাসুম এর মৃত্যুত গভীর শোক প্রকাশ করছে জাতীয় সাংবাদিক সংস্থা, গোদাগাড়ী উপজেলা শাখা ও গোদাগাড়ী প্রেসক্লাব । সোমবার (২৯ জুন) বিকালে সাংবাদিক সংস্থার  সভাপতি মোঃ হায়দার আলী ও সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ তোসলিম উদ্দিন এক যৌথ বিবৃতিতে শোক প্রকাশ করেন।

বিবৃতিতে তারা তবিবুর রহমান মাসুমের সাংবাদিক হিসেবে জাতির জন্য রাখা অবদানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন। তারা বলেন, তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে দেশ একজন নিবেদিত প্রাণ সাংবাদিক ও ভালো মানুষকে হারালো। দীর্ঘদিন ধরে তবিবুর রহমান মাসুম সুনামের সঙ্গে সোনালী সংবাদের চীফ রিপোর্টারের দায়িত্ব পালন করে আসছিলেন।
শোক বার্তায় আরও বলা হয়, সত্য প্রকাশে তিনি ছিলেন আপোষহীন কলম সৈনিক। তার ক্ষুরধার লেখনি ও সময় উপযোগী প্রতিবেদনের জন্য দেশের মানুষের কাছে তিনি চিরদিন ম্মরনীয় থাকবেন। শোক বিবৃতিতে তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকার্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানান।
এ দিকে গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি এবিএম কামারুজ্জামান বকুল, সাধারণ সম্পাদক মোঃ হায়দার আলী, দপ্তর সম্পাদক আব্দুল বাতেন অনুরুপ এক শোক বার্তায় বলা হয়,  তবিবুর রহমান মাসুম সত্য প্রকাশে তিনি ছিলেন আপোষহীন কলম সৈনিক। তার ক্ষুরধার লেখনি ও সময় উপযোগী প্রতিবেদনের জন্য দেশের মানুষের কাছে তিনি চিরদিন ম্মরনীয় থাকবেন। শোক বিবৃতিতে তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকার্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানান।
উল্লেখ্য, রবিবার (২৮ জুন) সন্ধ্যায় জ্বর ও শ্বাসকষ্ট হলে সাংবাদিক তবিবুর রহমান মাসুমকে রাজশাহী খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।