বগুড়ায় করেনায় মৃত্যু আরও ৪, নতুন করে আক্রান্ত হয়েছে ১৩৬ জন  

মো:ফজলুল হক রোমান :বগুড়ায় ৬৯৩টি নমুনা পরীক্ষায় নতুন করে আরও ১৩৬জন করোনা পজিটিভ হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ২ হাজার ৯১৮জন করোনায় আক্রান্ত হলেন।

সকাল ১১টায় অনলাইন করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফ করেন বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তা ডা.ফারজানুল ইসলাম নির্ঝর।

 

নতুন আক্রান্ত ১৩৬জনের মধ্যে ৭৩জন বগুড়া সদরের বাসিন্দা। এছাড়া সোনাতলায়  ১৩জনের, শেরপুরের রয়েছেন ১৬জন, গাবতলীর ১৫জন, শাজাহানপুরের ৭জন, ধুনটের ৪জন, শিবগঞ্জের ৩জন, দুপচাঁচিয়ার ২জন এবং সারিয়াকান্দি ও আদমদীঘিতে আরও ১জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

২৯ জুন বগুড়ার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩৫৮টি নমুনা এবং গত ১৩ জুন থেকে পরবর্তী সময়ে ঢাকায় পাঠানো আরও ৩৩৫টি নমুনার ফলাফল বিশ্লেষণ তুলে ধরা হয়।  নতুন করে ১৩১জন সুস্থ হওয়ার তথ্য জানিয়ে বলা হয় ২৯ জুন পর্যন্তমোট ৫৭৪জন করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন। তবে নতুন করে ৪ জনের মৃত্যু হয়েছে।   এ নিয়ে  মৃত্যুবরণকারীদের সংখ্যা বেড়ে হয়েছে ৫২জন।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তা ডা. ফারজানুল ইসলাম নির্জন জানান, ২৯ জুন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮টি নমুনায় ৪৭জনের পজিটিভ আসে। বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ১৭০ নমুনায় পজিটিভ আসে ৪০টি। আর ঢাকায় পাঠানো ৩৩৫ নমুনায় করোনা পজিটিভ আসে আরও ৪৯টি।