করােনাকালিন সময়ে হিলিতে ৬ শতাংশ ছাড়ে ওষুধ বিক্রি শুরু

ছামিউল ইসলাম আরিফ, হিলি প্রতিনিধি: করােনা মােহামারীতে জনগনের পার্শ্বে দাড়াতে হিলির ওষুধ ব্যবসায়ীরা শতকরা ৬% ছাড়ে ওষুধ বিক্রি শুরু করেছে।
বাংলাহিলি ড্রাগিষ্ট এন্ড কমিষ্ট সমিতির  সভাপতি জাহিদুল ইসলাম জানান, আজ মঙ্গলবার সকালে সমিতির ৩২ জন ওষুধ ব্যবসায়ী সম্মিলিত ভাবে সিদ্ধান্ত নিয়ে ওষুধের গায়ের এমআরপি মুল্য থেকে শতকরা ৬% ছাড় দিয়ে ওষুধ বিক্রি শুরু করেছেন। এবং সপ্তাহে একজন  ডাক্তার দ্বারা গরীবদের ফ্রি চিকিৎসা দেওয়ারও সিদ্ধান্ত হয়েছে।
হিলি বাজার ওষুধ ক্রয় করতে আসা মিজানুর রহমান জানান, আগে বাজারে এমআরপি মােতাবক ওষুধের দাম নিতাে। আজ দেখছি তারা ৬% ছাড়ে ওষুধ দিলাে। করােনাকালীন ওষুধের দাম কম নেওয়ায় খুশি তিনি।
হিলি বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আরমান আলী জানান, বাংলাহিলি ড্রাগিষ্ট এন্ড কমিষ্ট সমিতি করােনা কালীন সময় ৬ % ছাড় ওষুধ বিক্রির উদ্বােগকে অভিনন্দন জানান।  তিনি বলেন জনগন ছাড় পেয়ে খুব খুশি। তাদের এই উদ্যাগকে অব্যাহত রাখার আহবান জানান।
হিলি হাকিমপুর পৌর মেয়র জামিল হােসেন চলন্ত বলেন বাংলাহিলি ড্রাগিষ্ট এন্ড কমিষ্ট সমিতি এ ধরনের উদ্যাগ খুবই ভালাে। তারা ৬% ছাড়ে ওষুধ বিক্রিসহ বিনা ভিজিটে সপ্তাহে একদিন ডাক্তার দ্বারা জনগনের চিকিৎসা সেবা  করার উদ্যাগ নিয়েছে এটা একটি মহৎ উদ্যাগ ।

সর্বশেষ সংবাদ