বিএনপি নেতা খন্দকার মোশাররফ আইসিইউতে

জিটিবি নিউজ ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় হঠাৎ অসুস্থবোধ করায় তাকে কাশিমপুর কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে আসা হয়। বিষয়টি নিশ্চিত করেন বিএনপির মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার।
তিনি বলেন, খন্দকার মোশাররফ হোসেনকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তিনি হাসপাতালের ডা. সজল ব্যানার্জির তত্ত্বাবধানে রয়েছেন বলেও জানান দিদার। বিভিন্ন পরীক্ষা-নীরিক্ষার পর ডা. সজল ব্যানার্জি মোশাররফের হৃদরোগ ও ডায়াবেটিক সমস্যা ধরা পড়ে। দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা দুর্নীতি মামলায় ড. খন্দকার মোশাররফ হোসেন দীর্ঘদিন ধরে কারাগারে রয়েছেন। সকালে অসুস্থবোধ করায় কাশিমপুর কারাগার থেকে হাসপাতালে ভর্তি করা হয়।
সাতক্ষীরায় জামায়াতের ১৬ নারী কর্মী আটক
জিটিবি নিউজ ডেস্কঃ সাতক্ষীরায় গোপন বৈঠককালে জামায়াতের রোকন আসমা খাতুনসহ ১৬ নারী কর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পুরাতন সাতক্ষীরা এলাকার হক নামে এক ব্যবসায়ীর (হক সুইটসের সত্ত্বাধিকারী) বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটক আসমা গৃহকর্তা হকের স্ত্রী।
বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার ওসি এমদাদ শেখ জানান, ওই ১৬ নারী মিলাদের কথা বলে নাশকতার পরিকল্পনা করতে গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।