চেক জালিয়াতির  দায়ে অপুর বিরুদ্ধে আইনি নোটিশ

চেক জালিয়াতির অভিযোগে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছে বাদশা বুলবুল নামের এক ব্যবসায়ী। রোববার (১৯ জুলাই) ঢাকার জজ কোর্টের আইনজীবী মো. মুঞ্জুর আলমের মাধ্যমে এই নোটিশ পাঠানো হয়েছে।

আইনি নোটিশে ওই ব্যবসায়ী বলেছেন, অপুর সঙ্গে তার দীর্ঘদিনের সু-সম্পর্ক ছিল। সেই সুবাদে প্লট ক্রয়ের কিস্তি পরিশোধ এবং ব্যক্তিগত গাড়ি ক্রয়ের জন্য তার কাছ থেকে ১০ লাখ টাকা ঋণ নিয়েছিলেন। গেল ৭ জুলাই ঋণ পরিশোধের জন্য ৫ লাখ টাকার একটি চেক দিলেও অ্যাকাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় ব্যাংক কর্তৃপক্ষ চেকটি ফেরত দিয়েছে।

বিষয়টি অপুকে জানানো হলে তিনি কালক্ষেপন করতে থাকেন এবং এক পর্যায়ে ওই ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন।

ওই নোটিশে আরও বলা হয়েছে, আগামী ৩০ দিনের মধ্যে সব টাকা ফেরত দিতে হবে। টাকা পরিশোধ করতে ব্যর্থ হলে নায়িকার বিরুদ্ধে মামলা করা হবে।

এদিকে ওই ব্যবসায়ীর আনা অভিযোগ নস্যাৎ করে দিয়ে অপু বিশ্বাস জানান, ‘নোটিশে যা উল্লেখ করা হয়েছে, বিষয়টি সেরকম নয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর আমি খানিকটা অর্থকষ্টে পড়েছিলাম। সেসময় কিছু করার সিদ্ধান্ত নিই। তাই বগুড়ায় আমাদের কিছু সম্পত্তি বিক্রি করে বাদশা বুলবুলের সঙ্গে অংশীদারত্বের ভিত্তিতে ব্যবসা শুরু করি। কিন্তু কিছুদিন পর থেকে তার আচরণ আমার সুবিধাজনক মনে হচ্ছিল না। পরে সিদ্ধান্ত নিই, তার সঙ্গে আমার ব্যবসা গুটিয়ে নেওয়ার।

চেকের বিষয়টি অপুকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, যখন ব্যবসা শুরু করেছিলাম, তখন আব্রাম বেশ ছোট ছিল। আর সেকারণে ব্যবসায় সময় দিতে পারতাম না। বুলবুল সাহেবের কথামতো ভবিষ্যতের জন্য ২/৩ টি চেক বইয়ে স্বাক্ষর করে রাখি। সেটা নিয়েই এখন ঝামেলা করছে সে। এমনকি, বিষয়টি নিয়ে তিনি থানায় সাধারণ ডায়েরিও করেছিলেন বলে মন্তব্য করেন অপু বিশ্বাস।

 

সর্বশেষ সংবাদ