আমাদের কথা’র সম্পাদকমন্ডলীর সভাপতি হলেন এড. সুয়েব আহমদ

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট: পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমাদের কথা’র সম্পাদকমন্ডলীর সভাপতি হয়েছেন সিলেট মহানগর দায়রা জজ আদালতের এডিশনাল পিপি, সিলেট ল‘কলেজের অধ্যাপক, বীরমুক্তিযোদ্ধা নেছাওর আহমদ মাষ্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও  দৈনিক ভোরের সিলেট ডটকমের প্রকাশক এড. সুয়েব আহমদ।
সোমবার (২৭ জুলাই) রাত দশটায় আমাদের কথা’র ফেসবুক পেইজে এ সংক্রান্ত এক ঘোষনা দেওয়া হয়। এবং ঘোষনায় একথাও জানানো হয় যে, নিউজ পোর্টালটির অগ্রগতি ও সংবাদকর্মীদের আগ্রহের দিকে লক্ষ্য রেখে সম্পাদক মন্ডলী সর্বসম্মতিক্রমে এডভোকেট সুয়েব আহমদ স্যারকে আমাদের কথা’র সম্পাদকমন্ডলীর সভাপতি মনোনিত করা হয়েছে।
আমাদের কথা’র প্রধান সম্পাদক স্বয়ং সম্পাদকমন্ডলীর সভাপতি হিসেবে এডভোকেট সুয়েব আহমদ-এর নাম প্রস্তাব করলে সম্পাদকমন্ডলীর অনলাইন মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে প্রস্তাবটি গৃহীত হয়।
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমাদের কথা’র সম্পাদকমন্ডলীর সভাপতি মনোনিত করায় সম্পাদক পরিষদের সকলের প্রতি কৃতজ্ঞতা ব্যাক্ত করে এডভোকেট সুয়েব আহমদ বলেন, সামাজিক কর্মকাণ্ড তরান্নিত করতে গনমাধ্যমের বিকল্প নেই। আমাদের সকলকে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে এগিয়ে আসতে হবে। তাহলে সোনার বাংলা গঠন সহজ হবে। সাংবাদিকরা সমাজের অসংগতি সঠিক ভাবে তুলে ধরলে দেশের উন্নতি তরান্নিত হবে। আমাদের কথা’র পদচালনায় আমি সরকার প্রধান, তথ্যমন্ত্রনালয়, আইনশৃংখলা বাহিনী ও সর্বসাধারনের সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ সংবাদ