সাঘাটায় বানভাসিদের ঈদ উপহার দিলেন মাহমুদ হাসান রিপন

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন তার ব্যক্তিগত তহবিল থেকে গাইবান্ধার সাঘাটা উপজেলার বন্যা কবলিত দরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।
৩১ জুলাই (শুক্রবার) সকালে ফুলছড়ি ও সাঘাটা উপজেলা আওয়ামী লীগের কর্ণধার, দুই উপজেলার মানুষের কাছে জনপ্রিয় নেতা ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে সাঘাটার বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের সাথে কথা বলেন। এসময় মাহমুদ হাসান রিপন তার ব্যক্তিগত তহবিল থেকে বন্যা কবলিত অসহায়, দরিদ্র ও কর্মহীন ৫’শ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী (চাল, চিড়া, গুড়) বিতরণ করেন।
উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাঘাটা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সামশীল আরেফিন টিটু, সাঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন সুইট, সাঘাটা উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক খাইরুল বাশার রুবেল ও জহুরুল ইসলাম, ত্রাণ বিষয়ক সম্পাদক আলী মুনসুর, তথ্য-গবেষণা সম্পাদক মোকছেদুল হাসান সাজু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর সুমন, সাঘাটা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক লুৎফর রহমান, জাতীয় শ্রমিক লীগ গাইবান্ধা জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক তারেক মাহমুদ তারা প্রমুখ।
বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন বন্যা কবলিতদের ঈদ উপহার সামগ্রী বিতরণকালে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা দুর্গতদের পাশে থাকার নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। সাঘাটা ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক বন্যাকবলিত পাশে দাঁড়িয়ে সহযোগিতা করছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আগামী দিনে আমরা বন্যা কবলিতদের পাশে থাকব ইনশাআল্লাহ।

সর্বশেষ সংবাদ