গণতান্ত্রীক আন্দোলনের মাধ্যমে এ সরকারকে বিদায় দিতে হবে – ভিপি সাইফুল ইসলাম

উত্তরবঙ্গ নিউজ ডটকম.আকাশ বগুড়াঃ বগুড়া জেলা বি.এন.পির সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, বিএনপির যারা সদস্য হতে চলেছেন তাদেরকে শহীদ জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের আদর্শকে ধারণ করে বাংলাদেশে গণতান্ত্রীক সরকার প্রতিষ্ঠার সংগ্রামে আন্দোলন করতে হবে। তিনি শনিবার বেলা ১১ টায় বগুড়া জেলা বি.এন.পি দলীয় কার্যালয়ে সদর উপজেলা কমিটির নতুন সদস্য সংগ্রহ, পুরাতন সদস্য নবায়ন ও ফরম বিতরনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
সদর উপজেলা বি.এন.পির সহ-সভাপতি ছামছুল আলম মন্ডলের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটি নির্বাহী সদস্য ও বগুড়া জেলা বি.এন.পি সহ সভাপতি এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, তিনি বলেন, দেশের মানুষ এখন খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। এই জন্য সকল সদস্যদেরকে বিএনপির গণতান্ত্রী সংগ্রামে জড়িত হয়ে আন্দোলন গড়ে তুলতে হবে।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় কমিটি সদস্য ও জেলা বিএনপির উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা শোক রানা, সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলম।
অন্যানের মধ্যে আরও বক্তব্য রাখেন থানা বিএনপির সাধারণ এ্যাড. মাহবুব আলম শাহিন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. সৈয়দ জহুরুল ইসলাম, জেলা কৃষকদলের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম , সদর থানা মহিলা দলের সভানেত্রী ও সাবেক ইউপি সদস্য নাজমা আক্তার, জেলা আইনজিবী ফরামের সাধারণ সম্পাদক আব্দুল বাছেত, সাবগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু সালেহ নয়ন, লাহিড়ীপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাফতুন আহম্মেদ।
অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, শেখেরকোলা ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা, শাখারিয়া ইউপি সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন, ফাপোড় ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল বাছেত, সদর থানা ছাত্র দলের যুগ্ম সম্পাদক আকমল হোসেন সজল, বিএনপি নেতা আসাদুল হক টুকু,আব্দুল্লাহেল কাফী, শফিকুল ইসলাম, শাহ আলম জনি,আবু বক্কর সিদ্দিক, জামাল হোসেন,আব্দুল হান্নান, আলহাজ্ব আতাউর রহমান প্রমুখ।