সারিয়াকান্দি মডেল প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে নৌকার মনোনয়ন প্রত্যাশী মতি’র মতবিনিময়

রায়হানুল ইসলাম, বগুড়া জেলা প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দি মডেল প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মতিউর রহমান মতি। মঙ্গলবার সন্ধায় মডেল প্রেসক্লাবের কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন তিনি। উপজেলা আওয়ামী লীগের কর্মিবান্ধব নেতা মতিউর রহমান মতি সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বলেন, আমি দির্ঘদিন যাবত উপজেলা আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। দলকে সু- সংগঠিত করতে কঠোরভাবে পরিশ্রম করেছি। আমার রাজনীতির অভিভাবক আমার প্রাণপ্রিয় সাংসদ প্রয়াত আব্দুল মান্নান মহোদয়ের সহচর হিসেবে দির্ঘদিন যাবত নিরলসভাবে কাজ করেছি। তাই দলের কাছে আমি প্রত্যাশা করছি আগামী পৌরসভা নির্বাচনে আমি আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কার প্রার্থী হতে চাই। এই উদ্দেশ্য নিয়ে আমি ইতিমধ্যে পৌর এলাকার বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিদের সাথে নিয়ে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে দোয়া ও সমর্থন চেয়ে যাচ্ছি।
তিনি আরো বলেন,বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা এবং বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান মহোদয়সহ সবার কাছে আমার জোরালো দাবি আমাকে নৌকা মার্কা দিয়ে ভোট করার সুযোগ দিন। আপনাদের দোয়া সমর্থন ও সহযোগীতায় আমি মেয়র নির্বাচিত হলে পৌরসভার যে সকল কাজ অসম্পূর্ণ রয়েছে তা সম্পূর্ণভাবে বাস্তবায়ন করবো ইনশাল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন, মডেল প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মাইনুল হাসান, আব্দুল মান্নান, জেলা টিভি ক্যামেরা এ্যাসোসিয়েশন, বগুড়ার সভাপতি দৌলত জামান, দৈনিক সকালের আনন্দ পত্রিকার বার্তা সম্পাদক রায়হানুল ইসলাম, জাহিদুল ইসলাম, সাহাদাৎ জামান, নিরান্জন কুমার জয়, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মেহেদী হাসান লিমন,সেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল খালেক সহ আরো অনেকেই।

সর্বশেষ সংবাদ