আদিতমারীতে হেম পরিবারের মাস্ক বিতরণ কর্মসূচী

এস সুজন রায়, লালমনিরহাটঃ লালমনিরহাটের আদিতমারীতে হেম পরিবার এর আয়োজনে এবং জানশাইন অ্যাপারেলস (ঢাকা) এর সহযোগিতায় কোভিড-১৯ সচেতনতায় মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়। এতে জনসাধারণ মধ্যে মাস্ক বিতরণ করা হয়। বুধবার ১৬ ই সেপ্টেম্বর বেলা ১১ টায় আদিতমারী জি এস স্কুল সংলগ্ন লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের পাশে প্রায় ২০০টি মাস্ক বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনসুর উদ্দিন দোলন। আরো উপস্থিত ছিলেন সেচ্ছাসেবী সংগঠন নক্ষত্র পরিবার এর প্রতিষ্টাতা সভাপতি ও গণমাধ্যমকর্মী প্রদীপ কুমার আর্চায্য, সেচ্ছাসেবী সংগঠন হেম পরিবারের প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুর রহমান এবং সাধারণ সম্পাদক মধু মিলন মোহন্ত সংগঠনের সদস্য রাকিবুল ইসলাম রাকিব,আবু সায়েম,মিলন,মেরাজুল ইসলাম,ফারুক,নাসির উদ্দিন সরকার,হিমেল,বিশাল ঘোষ, উৎসসহ আরো অনেকে।
অনুষ্টানের প্রধান অতিথি মনসুর উদ্দিন দোলন বলেন, কোভিড-১৯ থেকে রক্ষা পেতে হলে আমাদের অবশ্যই প্রত্যেকের মাস্ক পরিধান করে বাইরে বের হতে হবে এবং সবাইকে নিয়মিত সাবান এবং পানি দিয়ে ২০ সেকেন্ড সময় ধরে হাত পরিস্কার করতে হবে সেই সাথে অবশ্যই সামাজিক দুরত্ব মেনে সকল কাজ করতে হবে।
তিনি আরো জানান, বর্তমান যুব সমাজকে সেচ্ছাসেবী কার্যক্রমের মাধ্যমে উন্নত সমাজ গঠন করতে হবে এবং নেশা-মাদক থেকে দুরে থাকতে হবে সেই সাথে মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান।