বগুড়াতে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত সংখ্যা ৩০ জন

রক্তিম,বগুড়া: ২৪ ঘন্টায় বগুড়ায় কোভিড-১৯ করোনা ভাইরাসের পজিটিভ আক্রান্ত সংখ্যা ৩০ জন। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় বগুড়া জেলা স্বাস্থ্য অধিদপ্তর থেকে ডাক্তার ফারজানুল ইসলাম অনলাইন ব্রিফিংয়ে জানান, বুধবার(১৬ সেপ্টেম্বর) বগুড়া জেলার জেলা দুটি পিপিআর ল্যাবে ২৯৮ জনের নমুনা রিপোর্টে ৩০ জনের করোনা পজেটিভ পাওয়া যায়।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর  ল্যাবে দুই প্লেটে মোট পরীক্ষা করা হয় ২৯৮জনের এরমধ্যে বগুড়া নমুনা সংগ্রহ করা হয় ২৯৮ জনের মধ্যে পজেটিভ এর সংখ্যা ৩০ জন ।

এদিকে বেসরকারি মেডিকেল কলেজ টিএমএসএস নমুনা পরীক্ষা করা হয় ৯ জনের এরমধ্যে সবগুলোর ফলাফল নেগেটিভ।
৩০ জন পজেটিভ আক্রান্ত রোগীর মধ্যে সদরে আছে ২৪ জন, গাবতলী উপজেলায় ৩ জন, আদমদীঘি উপজেলা ২ জন এবং কাহালু উপজেলা ১ জন করোনায় আক্রান্ত হয়েছে।

জেলায় এই পর্যন্ত মোট ৭ হাজার  ২৬৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলায় ৪৩ জন সুস্থ হওয়ার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৬ হাজার ৩১১ জন এবং জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৭৫ জনের।

বগুড়া জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডাক্তার ফারজানুল ইসলাম নির্ঝর এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, জেলা এখন পর্যন্ত আক্রান্তের হার ৯ দশমিক ৭৭ শতাংশ এবং এখন পর্যন্ত জেলায় করোনা রোগীর সংখ্যা আছে ৭৭৮ জন।