তানোরে ট্রাক চাপায় সাইকেল আরোহীর মৃত্যু

তানোর প্রতিনিধি:আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে তানোর পৌর এলাকার চাপড়া ব্রিজের উপরে সাইকেল চালিয়ে উঠার সময় সামনে থেকে আসা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। সে তানোর উপজেলার কামারগাঁ ইউপি’র পারিশো গ্রামের শংকর কুমারের পুত্র সাধন কুমার (৩৮)। তানোর ফায়ার সার্ভিস অফিসের সেকেন্ড অফিসার গোলাম মোস্তাফা বলেন, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ট্রাকের চাকায় তার মাথা পিষ্ট হয়ে মাথার মগজ বেরিয়ে ছিড়িয়ে ছিটিয়ে চারি দিকে পড়ে আছে এবং তার শরীর সাইকেলের উপরেই রয়েছে। তিনি বলেন বৃষ্টি’র মধ্যে ছাতা মাথায় থাকার কারনে হয়তো সাইকেল আরোহী সামনের ট্রাকটিকে দেখতে পায়নি, তবে, ট্রাক চালক ট্রাক থামিয়ে দিলে এ দূর্ঘটনা ঘটতনা। ট্রাক চালকের অসাবধানতার কারনেই এ দূর্ঘটনা ঘটেছে।
নিহতের পরিবার ও পুলিশ জানায়, সাইকেল আরোহী বৃষ্টি’র মধ্যে ছাতা মাথায় দিয়ে সাইকেল চারিয়ে তানোরে বিদ্যুৎ বিল ও ডেল্টা লাইফ ইনসুরেন্সের কিন্তি দিতে আসছিল অপর দিকে একটি ট্রাক তানোর থেকে কেশরহাট যাওয়ার সময় চাপড়া ব্রিজের কাছে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নেয়া হয়েছে। অপর দিকে ঘাতক ট্রাকটিকে কামারগাঁ বাজারের কাছে রেখে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। ট্রাকটি থানায় নেয়া হচ্ছে। এঘটনায় তানোর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।