আগামী নির্বাচনের জন্য তৃণমূল নেতাকর্মীদের শক্তিশালী করতে হবে

তানোর প্রতিনিধি:আগামী নির্বাচনের জন্য তৃণমূল নেতাকর্মীদের শক্তিশালী করে গড়ে তুলতে হবে। তা হলেই আগামী নির্বাচনে নৌকাকে কোন পরশক্তি পরাজিত করতে পারবে না। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন বর্তমান সরকারের ৮ বছরের উন্নয়নের কাজ গুলোকে সাধারন মানুষের মাঝে ব্যাপক ভাবে প্রচার করতে হবে। বর্তমানে বিএনপির নেতাকর্মীরা সাধারন মানুষের কাছে বিভিন্ন ভাবে বর্তমান সরকারের কুপ্রচার করে আসছে। তাদের কুপ্রচারে যেন সাধারন মানুষ আকৃষ্ট করতে না পারে সেদিকে আমাদের নেতাকর্মীদের খেয়াল রাখতে হবে। তাহলে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয় কেউ রোধ করতে পারবে না। তিনি নেতাকর্মীদের আরো বলেন, আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে ব্যাপক ভাবে পালন করার জন্য অনুরোধ জানান।

গতকাল উপজেলা আ’লীগের কার্যালয়ে কার্যনির্বাহী সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজশাহীর জেলা আ”লীগের সভাপতি ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী রাজশাহী -১ তানোর গোদাগাড়ি আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধূরী এসব কথা বলেন। তিনি আরো বলেন দেশ এখন উন্নত দেশে পরিনিত হছে। আগামী ১০ বছরের মধ্যে বাংলাদেশ বিশ্বের দরবারে উন্নত দেশে পরিনত হবে।

সভায় উপজেলা আ’লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহসভাপতি মোজাম সরকার,সহসভাপতি সুনীল চন্দ্র দাস, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,সাংগঠানিক সম্পাদক ও তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, তানোর পৌর আ’লীগের সভাপতি ইমরুল হক, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীব সরকার,উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপির চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, সাধারন সম্পাদক জুবায়ের হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বন্দনা রানী, বাধাইড় ইউপির চেয়ারম্যান আতাউর রহমান, সরনজাই ইউপির চেয়ারম্যান আব্দুল মালেক, পাঁচন্দর ইউপির চেয়ারম্যান আব্দুল মতিন, কামারগাঁ ইউপির চেয়ারম্যান মোসলেম উদ্দিন,চান্দুড়িয়া ইউপির চেয়ারম্যান মজিবুর রহমান,উপজেলা মহিলা লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সোনিয়া সরদার,কামারগাঁ ইউপির আ’লীগের সভাপতি ফজলে রাব্বী ফরহাদসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ