তানোর পৌরবাসীর পাশে থেকে সেবা করতে চাই, তরুণ যুবলীগ নেতা হিরো

সারোয়ার হোসেন,রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর তানোর পৌরসভার উন্নয়নে একঝাঁক মহাপরিকল্পনা নিয়ে পৌরবাসীর পাশে থেকে সেবা করার সুযোগ চান উদ্দীর্য়মান তরুণ যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো। তাই আসন্ন পৌরসভার আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচনী প্রচরনায় নেমেছেন তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো।
এতে করে প্রথম বারের মত যুবলীগ থেকে পৌরসভার নির্বাচন করতে চাওয়ায় তার সাথে একত্রিত ঘোষণা করেছেন তানোর উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা। ইতিমধ্যে যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরোকে নিয়ে তানোর পৌরসভাকে মডেল হিসেবে গড়ে তুলতে নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে পৌর যুবলীগসহ আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা।
তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার বলেন, দলের মনোনয়ন সবাই চাইতে পারে এটা সবার অধিকার আছে। তাই বলে কেউ মনোনয়ন না পেয়ে দলের প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে নির্বাচনে প্রার্থী হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
 তিনি আরো বলেন, দেশে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেও দীর্ঘদিন ধরে তানোর পৌরসভা বিএনপির দখলে রয়েছে। যার ফলে একের পর এক মেয়র আসলেও এ পৌরসভায় তেমন কোন দৃশ্যমান উন্নয়ন করতে পারেনি মেয়ররা। যতদিন এ পৌরসভায় আওয়ামী লীগ দলীয় মেয়র না হবে ততদিন পৌরবাসীর জীবন মানোন্নয়ন করা সম্ভব না। তাই এবার পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র প্রার্থী হিসেবে যাকেই মনোনয়ন দিবে তাকেই নির্বাচনে বিজয়ী করতে হবে বলে তিনি জানান।
তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো বলেন, আমার পরিবার থেকে শুরু করে আমি দীর্ঘদিন ধরে ছাত্র লীগ থেকে বর্তমানে তানোর পৌর যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমরা আওয়ামী লীগের নিবেদিত প্রাণ। পৌরসভা নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে তিনি বলেন, তানোর পৌরসভায় কোনদিন আওয়ামী লীগের প্রার্থী জয় লাভ করতে পারেনি, এবার পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে আমরা আমাদের আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে চাই।
এতে করে আমাদের এমপি ওমর ফারুক চৌধুরী যাকেই মনোনয়ন দিবে আমি তার পক্ষেই ভোট করবো। তবে এবার আমাকে পৌর যুবলীগসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠন থেকে নেতাকর্মীরা মেয়র প্রার্থী হিসেবে দেখতে চাওয়ায় আমি মাঠে নেমেছি। এখন পর্যন্ত নেতাকর্মীরা আমার সাথে নির্বাচনী প্রচার প্রচরনায়  মাঠে-ময়দানে আছে। তার পরেও দল থেকে যাকে মনোনয়ন দিবে আমি তার হয়েই কাজ করবো বলে তিনি জানান।

সর্বশেষ সংবাদ