তানোরে দুইদিন ব্যাপি বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সারোয়ার হোসেন, রাজশাহীঃ রাজশাহীর তানোর পৌর এলাকার গোকুল মথুরা সবুজ সংর্ঘ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে দুইদিন ব্যাপি ১৬ টিমের বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন ও ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করা হয়েছে। চলতি মাসের(০৬ অক্টোবর) তানোর পৌরসভার ৩নং ওয়ার্ড গোকুল মথুরা সবুজ সংঘ স্পোর্টিং ক্লাবের আয়োজনে ও আকচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিনের সভাপতিত্বে উক্ত টুর্ণামেন্টটি অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পারিশো দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম কমল সাহা।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আবুল বাসার সুজন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক,তানোর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল সোনার, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, তানোর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর তাসির উদ্দিন, ১,২,৩নং সংরক্ষিত ওয়ার্ড মহিলা কাউন্সিলর জুলেখা বেগম,কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ, ছাত্রলীগ নেতা রামিল হাসান সুইটসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উক্ত টুর্নামেন্টে বিজয়ী হন বাগমারা উপজেলা ও রানারআপ হন তানোর পৌর এলাকার চাপড়া তরুণ সংঘ।