শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে রংপুর নগর ভবনে স্বাস্থ্যবিধি সম্পর্কে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার: আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে পালনীয় স্বাস্থ্যবিধি সম্পর্কে এক মতবিনিময় সভা রোববার নগর ভবনের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। রংপুর সিটি কর্পোরেশনের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন মিঞা’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহামুদুর রহমান টিটু, কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু, মীর মোঃ জামাল উদ্দিন, মুনতাসির শামীম লাইকো, মালেক নিয়াজ আরজু, মুক্তার হোসেন, আব্দুল গাফ্ফার, রহমতুল্লা বাবলা ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাঈমুল হকসহ অন্যান্য কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ।
সভায় বক্তারা, করোনা বিষয়টি মাথায় রেখে সরকারী নিদের্শনায় স্বাস্থ্যবিধি অনুসরণ করে শারদীয় দূর্গাপূজা উদযাপনের জন্য সনাতন ধর্মালম্বিদের প্রতি আহবান জানান। এছাড়া সোমবার রংপুর মহানগরীর প্রতিটি মন্ডপে ৭ হাজার ৯শ’ ৫০টাকা করে ১৫১টি পূজা মন্ডপের প্রতিনিধিদের মাঝে প্রায় সাড়ে ১২লাখ টাকা অনুদান প্রদান করা বলে সভায় অবহিত করা হয়।

সর্বশেষ সংবাদ