শিবগঞ্জে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে স্বাধীন বাংলার স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে ও বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত হয়েছে।
 ১৯৬৪ সালের ১৮ই অক্টোবর ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি বিজারিত বঙ্গবন্ধু ভবনে জন্ম গ্রহণ করেন শেখ রাসেল। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট মাবতার শত্রু ঘৃণ্য ঘাতকদের নির্মম বুলেট থেকে রক্ষা পায়নি শিশু শেখ রাসেল। বঙ্গবন্ধু এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে নরপিশাচরা তাকেও হত্যা করে। তিনি তখন ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের ৪র্থ শ্রেণীর ছাত্র ছিলেন। আজ শিশু রাসেল বেঁচে থাকলে তার বয়স হতো ৫৭ বছর। শেখ রাসেলের জন্ম দিন উপলক্ষে শিবগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে শিবগঞ্জ উপজেলা পরিষদ জামে মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া খায়ের আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর খ.ম শামীম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শহীদুল ইসলামের শহীদ, গোলাম মোস্তফা, বকুল মিয়া, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিজু, যুবলীগ নেতা সোহেল, পৌর যুব লীগ সভাপতি আজিজুল হক মিলন, সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম, পৌর যুবলীগ নেতা শাহ নেওয়াজ সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সিনিয়র সহ-সভাপতি সোহেল আক্তার মিঠু, উপজেলা ছাত্রলীগ নেতা রাকিব হাসান। অপর দিকে পৌর যুবলীগ ও মুক্তিযোদ্ধা সন্তান এবং প্রজন্মদের আয়োজনে অনুরূপ মিলাদ মাহফিল ও দোয়া খায়ের অনুষ্ঠিত হয়।

সর্বশেষ সংবাদ