বেরোবিতে ছাত্রলীগের সিভি গ্রহণ কর্মসূচি

বেরোবি প্রতিনিধি:বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগকে গতিশীল ও পূর্ণাঙ্গ কমিটি করার লক্ষ্যে আগ্রহী ছাত্রলীগ নেতাকর্মীর সিভি (জীবন বৃত্তান্ত) সংগ্রহ করা হয়েছে। রবিবার বিকাল ৩ টা থেকে ৬ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া ভবনে এই  জীবনবৃত্তান্ত সংগ্রহ করা হয়।
 বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আবু মোন্নাফ আল তুষার কিবরিয়া সিভি গ্রহণ কর্মসুচির উদ্ধোধন ঘোষনা করেন। এরপরে এক এক করে বিশ্ববিদ্যালয়ের নবম ব্যাচ থেকে শুরু করে সিভি গ্রহন করা হয়। এ সময় বিভিন্ন বর্ষের প্রায় ৫০০ আগ্রহী শিক্ষার্থী সিভি জমা দেন। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা হাসান শশী, মঞ্জুরুল ইসলাম, প্রভাত শাহা বর্ষন, এ.কে. প্রামাণিক পার্থ,  শাহিদুল ইসলাম ও মাহবুব আলম সিভি গ্রহন করেন।
এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া বলেন,  বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে আরও গতিশীল ও পুর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে সিভি গ্রহন করা হয়েছে। আগামী এক মাস সিভিগুলো যাচাই-বাচাই করা হবে এবং আগ্রহীদের পরিবারের রাজনতিক আদর্শ পর্যালোচনা করা হবে যাতে কোন অনুপ্রবেশকারী ছাত্রলীগে ঢুকতে না পারে। এরপর কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটিতে পুর্ণাঙ্গ কমিটি প্রকাশের তালিকা সুপারিশ করা হবে।

সর্বশেষ সংবাদ