রাণীনগরে অপহৃত কলেজ ছাত্রী টুঙ্গী থেকে উদ্ধার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর থেকে অপহৃত কলেজ ছাত্রী শম্পা রাণী সাহাকে রাণীনগর থানাপুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার টুঙ্গী থেকে উদ্ধার করেছে। এসময় ঘটনার সাথে জরিত মূলহোতা শ্যামল চন্দ্র সূত্রধরকে গ্রেফতার করে পুলিশ।
জানা গেছে, উপজেলার পারইল গ্রামের ভবোতষ সাহার কলেজ পড়–য়া মেয়ে শম্পা কে গত ৩ জুলাই প্রকাশ্য দিবালোকে অপহরণ করা হলে অপহৃতার বাবা রাণীনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ঘটনার মূলহোতা নাটোর জেলার তেবারিয়া গ্রামের আনন্দ চন্দ্র সূত্রধরের ছেলে শ্যামল চন্দ্র সূত্রধর (২৫) সহ ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করলে প্রায় এক মাস পর পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে গাজীপুরের টুঙ্গী থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার সহ ঘটনার সাথে জরিত শ্যামল চন্দ্রকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা রাণীনগর থানার এসআই শফিকুর রহমান শফি জানান, শম্পা অপহরণের পর থেকেই তাকে উদ্ধারের জন্য বেশ কয়েক জায়গায় অভিযান চালায়। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে গাজীপুরের টুঙ্গী থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার সহ ঘটনার সাথে জরিত শ্যামল চন্দ্রকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করি। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই জনের কাছ থেকে যতটুকু জানতে পেরেছি বিষয়টি প্রেম সংক্রান্ত হতে পারে।