বগুড়া জেলা কারাগারের হাজতীর মৃত্যু

উত্তরবঙ্গ নিউজ ডটকম,বগুড়া বিশেষ প্রতিনিধি:বগুড়া জেলা কারাগারে মিজানুর রহমান (৩৮)নামের এক হাজতীয় মৃত্যু হয়েছে। কারাগারের জেলার ও চিকিৎসকের ঐকান্তিক চেষ্টার পরও তাকে বাঁচানো যায়নি। বুধবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয় ।
হাজতী মিজানুর রহমান বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার মথুরা এলাকার মৃত আব্দুল ছাত্তারের ছেলে । গত ৯ জুলাই তারিখে একটি মাদক মামলায় তিনি আটক হবার পরে বগুড়া জেলা কারাগারে অন্তরীন ছিলেন।
জানা গেছে, বুধবার সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে মিজানুর রহমান তার এক নিকট আত্বিয়র সাথে কারাগারের অভ্যান্তরে ছোট মাঠের পাশে বাগানে দাঁড়িয়ে হাজতীদের একটি ক্রীড়া দেখছিলেন । এসময় হঠাৎ করে তিনি বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করেন । ঘটনার সংবাদ পেয়ে কারাগারের জেলার রফিকুল ইসলাম তৎক্ষনাত ছুটে আসেন এবং এসময় জেল পুলিশের গাড়ী চালকের দেরী দেখে নিজেই গাড়ী চালিয়ে হাজতী মিজানকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান । সেখানে তাকে ভর্তি করা হয় । বেলা সাড়ে ১০টার দিকে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয় । এদিকে গতকালই নিহতের ময়না তদন্ত শেষে মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয় ।

সর্বশেষ সংবাদ