বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার কৃষক বাঁচলে দেশ বাঁচবে-জেলা প্রশাসক, গাইবান্ধা

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার, কৃষক বাঁচলে দেশ বাঁচবে। এই চিন্তাটি মাথায় রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কৃষকদের বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের ক্ষতি পুষিয়ে নেওয়ার জন্য ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের কৃষি প্রণোদনার ব্যবস্থা করেছেন।
মঙ্গলবার (১৭ নভেম্বর) গাইবান্ধার সাঘাটা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২০-২১ অর্থবছরের প্রাকৃতিক দূর্যোাগের কারণে রবি মৌসুমে গম, সরিষা, সূর্য্যমুখী, চিনাবাদাম, মসুর, খেসারী, টমেটো, মরিচ, ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষতিগ্রস্থ কৃষকদের পূণর্বাসন কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন এসব কথা বলেন।
সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীরের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস-চেয়ারম্যান শহিদুল ইসলাম বিপ্লব, উপজেলা কৃষি কর্মকর্তা সাদেকুজ্জামান, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, এসএপিপিও ওয়ালিউর রহমান, এসএএও কামরুজ্জামান, হাসানুর রহমান ও তাওদীক ইমাম প্রমুখ। অনুষ্ঠানে শেষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন করেন জেলা প্রশাসক।