গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার-এর বিদায় সংবর্ধনা

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার-এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান মঙ্গলবার ১৭ নভেম্বর রাতে জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। তার গাইবান্ধা সদর থানা থেকে কুড়িগ্রাম জেলার কুড়িগ্রাম সদর থানায় বদলী জনিত এই বিদায় অনুষ্ঠানের আয়োজন করে সদর থানা পুলিশ।
গাইবান্ধা পৌরসভার মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনের সভাপতিত্বে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব প্রতাপ ঘোষ, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা পৌরসভা পুলিশিং কমিটির সভাপতি আবু জাফর সাবু, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ও সদর থানা পুলিশিং কমিটির সভাপতি সাইফুল আলম সাকা, জেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রন্জু, বল্লমঝাড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহেদুল হক ঝন্টু, চেম্বার অব কমার্স এর পরিচালক ও সাংগঠনিক সম্পাদক গাইবান্ধা পৌর আওয়ামী লীগ খান মো. শহীদ হাসান জসিম, সাংবাদিক ও সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা আওয়ামী লীগ খালেদ হোসাইন, জেলা পুজা উদ্যাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি দীপক কুমার রায়, সিএনএন বাংলা টিভির সাংবাদিক শেখ ফারহান, সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মজিবুর রহমান, এসআই মিজানুর রহমান, এএস আই আনোয়ার হোসেন, কনস্টেবল শফি প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সদর থানার এসআই শাহাদাত হোসেন।
অনুষ্ঠানের শুরুতেই পৌরসভার মেয়র, সদর থানা পুলিশ এবং উপস্থিত অতিথি, সাংবাদিক সহ অন্যান্যদের পক্ষ থেকে বিদায়ী খান মো. শাহরিয়ার কে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করা হয়। এই বিদায় অনুষ্ঠানে সদর থানার পুলিশ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।