আওয়ামী মৎস্যজীবী লীগের সারিয়াকান্দি উপজেলা আহ্বায়ক কমিটি গঠন

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের বগুড়ার সারিয়াকান্দি উপজেলা আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।
গত ২১ নভেম্বর সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মাজহারুল ইসলামকে আহ্বায়ক ও আব্দুল্লাহ দুলালকে সদস্য সচিব করে ২৩ সদস্যদের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।
এতে উপস্থিত ছিলেন বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান।
বগুড়া জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক রাসেল আহম্মেদ কনক ও সদস্য সচিব কামরুজ্জামান মানিকের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।
সেসময় উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজ উদ্দিন, দপ্তর সম্পাদক রেজাউল ইসলাম, কৃষি ও গবেষনা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম দুখু, জেলা মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক পবন সরকার, সদস্য সানেজুল ইসলাম শোভন, রবিউল প্রমুখ।
কমিটিতে যুগ্ন আহ্বায়ক হিসেবে রয়েছেন রুবেল মিয়া, রবিউল ইসলাম রুবেল, রঞ্জু রহমান ও পাভেল মিয়া। আর সদস্য হিসেবে রয়েছেন ইউনুছ আলী,মাহমুদুল হাছান,আব্দুল মোমিন, নাজমুল, পলিন মিয়া,জাবেদ আলী, সামেম মন্ডল, মুন্নাফ হোসেন, একরামুল হোসেন, সাদিয়া আজবর বিউটি, মারুফা খাতুন, জয়নাল আবেদিন জয়, তাহেরুল ইসলাম ও মানিক সরকার।
মৎস্য বান্ধব সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এ সংগঠনটি কাজ করে যাবে বলে নেতারা জানান।