দুপচাঁচিয়ায় ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

গোলাম মুক্তাদির সবুজ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার দুপচাঁচিয়ায় দশম শ্রেণির এক  ছাত্রীকে(১৬) ধর্ষনের অভিযোগে ধর্ষক আতিক হাসান ওরফে  আইয়ুব(২৫)কে গ্রেপ্তার
করেছে পুলিশ। ২১নভেম্বর শানিবার  রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আইয়ুব উপজেলার আটগ্রাম বেলহালী গ্রামের আব্দুর রহমানের ছেলে।
থানায় মামলা সূত্রে জানা যায়,জীবিকার তাগিদে ছাত্রীর বাবা অধিকাংশ সময় ঢাকায় থাকে এবং মা  সাংসারিক কাজের পাশাপাশি অন্যের বাড়ীতে কাজ করে। বাবা এবং মা বাড়ীতে না থাকার সুযোগে আসামী আতিক হাসান ওরফে  আইয়ুব মাঝে মধ্যে তাদের বাড়ীতে আসতো এবং তাঁকে  প্রেমের  প্রস্তাবসহ  বিয়ের প্রলোভন দিত।  ছাত্রী তার কু-প্রস্তাবে সাড়া না দিলে আসামী সুযোগের অপেক্ষায় থাকে। এরুপ অবস্থায় বাড়িতে গত ৯ অক্টোবর ছাত্রী মা- বাবা কেউই না থাকায়  সুযোগে রাত্রী অনুমান ১০ ঘটিকার সময় আসামী আতিক হাসান ওরফে আইয়ুব শয়ন ঘরে প্রবেশ করিয়া তাঁর  কাপড়-চোপড় খুলিয়া ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। ছাত্রীর ডাকা-ডাকি  চিৎকার ও ধস্তাধস্তির শব্দ শুনিয়া প্রতিবেশীরা আসলে  আসামী দৌড়িয়ে পালাইয়া যায়।এ ঘটনায় ২১নভেম্বর ধর্ষিতার পিতা বাদী হয়ে দুপচাঁচিয়া থানায় আইয়ুবকে আসামী করে ধর্ষন মামলা দায়ের করেন।মামলা পরে রাতে অভিযান চালিয়ে আসামী আইয়ুবকে গ্রেপ্তার করা  হয়।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী বলেন, মামলা গ্রহনের পর অভিযান চালিয়ে শানিবার রাতেই আসামী আতিক হাসান ওরফে আইয়ুবকে  গ্রেপ্তার করা হয়েছে। রোববার  তাকে আদালতে  সোপর্দ করা হয়েছে।